চার্জার রিক্সা চলাচল বন্ধসহ ৪ দফা দাবীতে- রংপুর জেলা ব্যাটারী চালিত অটো-রিক্সা মালিক শ্রমিক সমবায় সমিতির সিটি কর্পোরেশন ঘেরাও ও সড়ক অবরোধ ॥

হাজী মারুফ রংপুর ব্যুরো অফিস :


রংপুর সিটি কর্পোরেশন এলাকায় লাইসেন্স বিহীন অবৈধ্য অটো রিক্সা ও চার্জার রিক্সা চলাচল বন্ধ, সিটি কর্পোরেশন কতৃক চার্জার রিক্সার রেজিস্টেশন নম্বর প্রদান বন্ধসহ ৪ দফা দাবীতে সিটি কর্পোরেশন ঘেরাও ও প্রতিবাদ কর্মসূচী পালন করেছে রংপুর জেলা ব্যাটারী চালিত অটো-রিক্সা মালিক শ্রমিক সমবায় সমিতি।
গতকাল মঙ্গলবার সকালে সংগঠনের কার্যালয় গণ সাহায্য সংস্থা বিল্ডিং থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে নগরীর প্রধান সড়ক প্রদক্ষীন করে নগর ভবনের সামনে গিয়ে সড়ক অবরোধ করে। পরে সেখানে বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি মাহবুব আলম, সিনিয়র সহ সভাপতি মোফাজ্জল হোসেন মায়া, সাধারণ সম্পাদক আনোয়ার কবির সুমন, যুগ্ম সাধারণ সম্পাদক সাহেব আলী,  কোষাধ্যক্ষ দিবাকর ভৌমিক লোটন প্রমূখ।
বক্তারা বলেন, রংপুর সিটি কর্পোরেশন এলাকায় লাইসেন্স বিহীন অবৈধ্য অটো রিক্সা ও চার্জার রিক্সা চলাচল বন্ধ করার জন্য মেয়র বরাবর বারবার অভিযোগসহ সংগঠনের পক্ষ থেকে সিটি কর্পোরেশন ঘেরাও, হরতালসহ বিভিন্ন কর্মসুচি পালন করা সত্ত্বেও এখন পর্যন্ত কোন সঠিক পদক্ষেপ গ্রহন করা হয়নি। রংপুর সিটি কর্পোরেশনের মেয়র কোন আইন কানুন তোয়াক্কা না করে নিজ ক্ষমতাবলে এখন পর্যন্ত চার্জার রিক্সার রেজিস্ট্রেসন নম্বর দেয়া অব্যাহত রেখেছেন। বক্তারা হুসিয়ারী উচ্চারণ করে বলেন, অবিলম্বে আমাদের ৪ দফা দাবী বাস্তবায়ন করা না হলে ধর্মঘটসহ কঠোর কর্মসূচীর মাধ্যমে রংপুর অচল করে দেয়া হবে।   


পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 5195678919781403742

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item