যে কারণে বিশিষ্ট ব্যবসায়ী মোন্নাফ চেয়ারম্যান পদে নির্বাচন করতে চাইছেন।

মোঃ জহুরুল ইসলাম খোকন, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি ঃ

প্রধান মন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে এলাকার সার্বিক উন্নয়ন করতেই সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের বিশিষ্ট ব্যবসায়ী মোন্নাফ সরকার আসন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচন করতে চাইছেন। দেশের উন্নয়ন ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগের নৌকা মার্কা প্রতীকে ভোট দেয়ার আহ্বান জানান তিনি। গত বুধবার রাতে ুধা, দারিদ্র ও সন্ত্রাস মুক্ত বোতলাগাড়ী ইউনিয়ন গড়ার প্রত্যাশা নিয়ে খোর্দ বোতলাগাড়ী এলাকায় আয়োজিত এক সাংবাদিক সম্মেলনে তিনি এসব কথা বলেন।
মোন্নাফ বলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানকে যারা নির্মম ভাবে হত্যা করেছিল তারাই তার বাবা তছির উদ্দিন, নানা অছির উদ্দিন, মা অমেদা বেওয়া, চাচা ও বোন পারুলকে নির্মম ভাবে হত্যা করেছে। তিনি বলেন যে নেতা বা জনক না হলে বাঙ্গালীরা স্বাধীন বাংলাদেশ পেতো না, সেই জনককে স্বাধীনতা বিরোধীরা নির্মম ভাবে হত্যা করে। এরপরেও বৃহৎ ত্যাগ স্বীকার করে দেশের উন্নয়ন অব্যহত রেখেছেন প্রধান মন্ত্রী শেখ হাসিনা।
দেশ স্বাধীনের ৪৫ বছরে বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের কন্যা প্রধান মন্ত্রী শেখ হাসিনা যা উন্নয়ন করেছেন তার সিকি ভাগও উন্নয়ন করেনি অন্যান্য সরকার। গত মঙ্গলবার রাতে ুধা, দারিদ্র ও সন্ত্রাস মুক্ত বোতলাগাড়ী ইউনিয়ন গড়ার প্রত্যাশা নিয়ে খোর্দ বোতলাগাড়ী এলাকায় আয়োজিত এক সাংবাদিক সম্মেলনে মোন্নাফ সরকার এসব কথা বলেন। মোন্নাফ বলেন বিগত সরকারের আমলে সুগার মিল, জুট মিলসহ বন্ধ হয়ে যাওয়া সকল মিলই পূনরায় চালু করেছেন বর্তমান সরকার। ধ্বংস করা পাট শিল্পকে পূনরায় সোনালী আঁশ হিসেবে দেশ-বিদেশে খ্যাতি এনেছেন বর্তমান সরকার। জনগন যাতে করে বাসা বাড়ীতে ও মিল ইন্ডাষ্ট্রিজে নিয়মিত বিদ্যুৎ পায় এজন্য বর্তমান সরকারের সবসময় সুদৃষ্টি রয়েছে। হাজার কোটি টাকা ভুর্তকি দিয়েও কৃষকদের সুবিধার্থে সারের দাম কম করেছেন আওয়ামীলীগ সরকার।
বোতলাগাড়ী ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হলে কি কি করবেন জানতে চাইলে মোন্নাফ সরকার বলেন বর্তমান সরকারের ছায়া তলেই তিনি রাজনীতি করে আসছেন। বৃহৎ ত্যাগ স্বীকার করেই আওয়ামীলীগ সরকার দেশের উন্নয়ন অব্যাহত রেখেছেন। দেশের জন্য তিনিও হারিয়েছেন বাবা, মা, নানা, চাচা ও বোনকে। বোতলাগাড়ী ইউনিয়নে বিগত ১৮ বছর থেকে যিনি চেয়ারম্যানের দায়িত্ব থেকে জনসাধারনের উন্নয়ন করেনি, তিনি চেয়ারম্যান নির্বাচিত হলে এলাকার কিভাবে উন্নয়ন করতে হয় তা তিনি শেখাবেন। মোন্নাফ বলেন তিনি চেয়ারম্যান নির্বাচিত হলে ুধা, দারিদ্র ও সন্ত্রাস মুক্ত ইউনিয়ন গড়ে তুলবেন। প্রধান মন্ত্রী শেখ হাসিনার হাত কে শক্ত করে জনগনের উপকারে যা যা করার দরকার তাই করবেন বলে জানান তিনি। তিনি বলেন তার বাবা ৪৫ বিঘা জমি রেখে গেছেন। ব্যবসা বাণিজ্য করে যথেষ্ট সুনাম কুড়িয়েছেন তিনি। বয়সও হয়েছে তার। বাকি জীবনটা জনগনের মাঝে বিলিয়ে দিতে চান বলে মন্তব্য করেন। সবশেষে তিনি বলেন ুধা, দারিদ্র ও সন্ত্রাস মুক্ত দেশ গড়ার অঙ্গীকার যার, সেইতো বর্তমান সরকার। এ সরকারকে এদেশে বার বার দরকার।

পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 5863637194217366554

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item