কিশোরগঞ্জে প্রাথমিক শিক্ষা কর্মকর্তার দূনীতির কবিতা প্রকাশ

বি পি এম জয়,কিশোরগঞ্জ(নীলফামারী) প্রতিনিধি ঃ

নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মাসুদুল হাসানের নানা দূর্নীতির ও স্বেচ্ছাচারিতার বিষয় একটি চমকপ্রদ কবিতার মাধ্যমে প্রকাশ করেছেন কালিকাপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক। শিক্ষা কর্মকর্তার এই দূর্নীতির কবিতা নিয়ে ব্যাপক তোলপার শুরু হয়েছে শিক্ষকদের মধ্যে। অনেক শিক্ষক কবিতাটি সমর্থন করে ওই শিক্ষকের প্রতি সহমর্মিতা জ্ঞাপন করেছেন।

কালিকাপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ও কবি সামসুজ্জোহা বলেন, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মাসুদুল হাসান স্লিপ কমিটির লাখ লাখ টাকা , শিক্ষকদের বদলি বাণিজ্যসহ অস্তিত্বহীন বেসরকারী প্রাথমিক বিদ্যালয় গুলো জাতীয় করনের জন্য প্রতিবেদনের নামে কোটি কোটি টাকা বাণিজ্য করেছেন। এসব দূনীতির বিষয় নিয়ে আমি কবিতা লিখেছি। কবির  কবিতার কয়েকটি চরন তুলে ধরা হলো।  আমি বঙ্গবন্ধুকে নিয়ে লেখি, বঙ্গবন্ধুকে নিয়ে গবেষণা করি, তাইতো করিনা কোন ভয়, সদা স্পষ্ট কথা বলি বিজয়ের মাসে হবে তাই জয়। অনেক দাপট, অনেক প্রভাব অনেক ঘুষখোর মাসুদুল হাসান, শিক্ষা অফিসার হিসাবে শিক্ষকের কটু কথা বলতে নাহি সংকোচ, সদা করে চলেছে অভিমান। কবিতার শেষের চরণ। খোঁজ করে দেখ ওই মাসুদুল হাসানের বাপ-দাদা ছিল রাজাকার যুদ্ধাপরাধী ,তাইতো তোয়াক্কা করেনা হয়েছে সে এত জেদি।
এ ব্যাপারে কথা বললে শিক্ষক সমিতির সভাপতি আজাহার আলী ও সাধারন সম্পাদক রবিউল ইসলাম বলেন, স্যার শিক্ষকদের মুল্যায়ন করেন না।  প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মাসুদুল হাসানের সাথে মোবাইলে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করলে তিনি ফোন রিসিভ করেননি।  

পুরোনো সংবাদ

নীলফামারী 7058629278225954641

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item