প্রয়াত পিতার মেয়র পদটি পেলেন কমেট

ইনজামাম-উল-হক নির্ণয়॥
রাজনৈতিকভাবে নয় এলাকার সমাজ সেবক এবং ব্যাপক জনপ্রিয়তার কারনে প্রয়াত পিতা আনোয়ারুল কবির চৌধুরীর (কবির চৌধুরী) মেয়রের আসনটি পেয়েছেন পুত্র ফাহমিদ ফয়সাল চৌধুরী কমেট। বুধবার ( ৩০ ডিসেম্বর) পৌর নির্বাচনে নীলফামারীর জলঢাকায় কমেট মেয়র নির্বাচিত হন। তিনি ধানের শীষ প্রতীক নিয়ে মেয়র নির্বাচিত হয়েছেন।
নির্বাচন শেষে এবং ভোট গননার পর বুধবার রাতে রির্টানিং কর্মকর্তা ও জলঢাকা উপজেলা নির্বাহী কর্মকর্তা  হাসান হাবিবুর রহমান এই ফলাফল ঘোষণা করেন।
ধানের শীষ প্রতীক নিয়ে জলঢাকা উপজেলা বিএনপির সভাপতি ফাহমিদ ফয়সাল কমেট চৌধুরী ভোট পেয়েছেন নয় হাজার ৬৫৪। তার নিকটতম প্রতিদ্বন্দি ছিলেন নারিকেল গাছ প্রতীকের  আওয়ামী লীগের বিদ্রোহী ও স্বতন্ত্র প্রাথী বর্তমান মেয়র ইলিয়াস হোসেন বাবলু। তার   ভোট সংখ্যা ৭ হাজার পাঁচ শত ৪০। অপর দিকে নৌকা প্রতীক নিয়ে আওয়ামী লীগের মেয়র প্রার্থী আব্দুল ওয়াহেদ বাহাদুর পান ৪ হাজার ৭ শত ৪৮।এই পৌরসভায় মেয়র পদে মোট ছয় জন্য প্রার্থী প্রতীদ্বন্দ্বীতা করেন।
উল্লেখ যে ২০১১ সালের নির্বাচনে এই পৌসভায় মেয়র ছিলেন জলঢাকা উপজেলার বিএনপির তৎসময়ের সভাপতি  আনোয়ারুল কবির চৌধুরী। তিনি ২০১১ সালে ৪ এপ্রিল হৃদরোগে আক্রান্ত হয়ে  ইন্তেকাল করলে সেখানে উপ-নির্বাচন হয়। সেই নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী ইলিয়াস হোসেন বাবলু মেয়র নির্বাচিত হয়েছিলেন। এবার বিজয়ের মালা ছিনিয়ে পিতার মেয়রের আসনটিতে এলেন পুত্র কমেট।

পুরোনো সংবাদ

নীলফামারী 6201323486616143608

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item