সৈয়দপুরে এক ব্যবসায়ীর বাড়িতে রহস্যজনক অগ্নিকান্ড

আবু ফাত্তাহ পাখি,স্টাফ রিপোর্টার॥
রহস্যজনক অগ্নিকান্ডে নীলফামারীর সৈয়দপুর উপজেলা শহরের পাবনা কথ ষ্টোরের মালিক মকবুল হোসেনের বাড়ি পুড়ে গেছে। আজ রবিবার ভোরে উপজেলা শহরের হাওলাদারপাড়া মহল্লায় এ ঘটনা ঘটে। সৈয়দপুর ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রনে আনে।
পাবনা কথ ষ্টোরের মালিক মকবুল হোসেন সাংবাদিকদের কাছে অভিযোগ করে জানায় শনিবার রাতে তিনি ব্যবসা প্রতিষ্ঠান থেকে ফিরে খাওয়া দাওয়া করে পরিবার পরিজন নিয়ে ঘুমিয়ে পড়েন। রবিবার ভোর চারটার দিকে কে বা কারা তার পরিবার কে হত্যার উদ্যেশে বাড়ির প্রধান ফটকে তালা দিয়ে পেট্রোল দিয়ে বাড়িতে আগুন লাগিয়ে দেয়। এলাকাবাসী ছুটে এসে প্রধান ফটকের তালা ভেঙ্গে তাকে সহ তার পরিবারকে উদ্ধার করে। অগ্নিকান্ডের ফলে তার টিন সেটের পাকা বাড়ির ৪টি ঘর,ঘরে থাকা নগদ দেড় লাখ টাকা সহ প্রায় ১৫ লাখ টাকার সকল আসববাপত্র ও মালামাল পুড়ে  ছাই হয়। সৈয়দপুর ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রনে আনে।
সৈয়দপুর থানার এসআই নজরুল ইসলাম জানান ঘটনার সংবাদ পেয়ে  তিনি সহ থানা পুলিশ ঘটনাস্থলে ছুটে যায়। ওই ব্যবসায়ীকে থানায় লিখিত অভিযোগ প্রদানের জন্য বলা হয়েছে। তবে দুপুর সোয়া দুইটা পর্যন্ত তিনি থানায় লিখিত অভিযোগ দেননি। অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

পুরোনো সংবাদ

নীলফামারী 3199394008897823026

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item