সৈয়দপুরে প্রতিবন্ধীদের আয়বর্ধক কর্মসূচির অর্থ বিতরণ

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী ২৪নভেম্বর॥
সৈয়দপুরে প্রতিবন্ধী ব্যক্তিদের মাঝে সহায়ক ও শিক্ষা উপকরণ এবং আয়বর্ধক কর্মসূচির নগদ অর্থ বিতরণ করা হয়েছে। উপজেলার কাশিরাম বেলপুকুর ইউনিয়নের সুতারপাড়া ইসলামিক সমাজ কল্যাণ সমিতি’র উদ্যোগে ওই উপকরণ ও অর্থ আনুষ্ঠানিকভাবে বিতরণ করা হয়।
এ উপলক্ষে মঙ্গলবার বিকেলে সুতারপাড়া ইসলামিক সমাজ কল্যাণ সমিতি’র   নিজস্ব কার্যালয়ের সামনে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান জাওয়াদুল হক সরকার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আবু ছালেহ মো. মুসা জঙ্গী, সুতারপাড়া ইসলামিক সমাজ কল্যাণ সমিতি’র সভাপতি মোশারফ হোসেন দুলু অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।
অনুষ্ঠানের শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন সুতারপাড়া ইসলামিক সমাজ কল্যাণ সমিতি’র সাধারণ সম্পাদক আব্দুল মান্নান। এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সৈয়দপুর উপজেলা সমাজ সেবা অফিসার নুসরাত ফাতেমা প্রমূখ।
অনুষ্ঠানে উপজেলার কাশিরাম বেলপুকুর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড সদস্য জয়নাল আবেদীন, সাবেক প্রধান শিক্ষক গোলজার হোসেন চৌধুরী ও রোকনুজ্জামান জামানসহ সমিতি’র সকল সদস্য, এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ ও প্রতিবন্ধী ব্যক্তি ও তাদের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। সমিতির কোষাধ্যক্ষ আজমল হোসেন গোটা অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ।
ওই অনুষ্ঠানে ১৫ জন প্রতিবন্ধী ব্যক্তির মাঝে সহায়ক ও শিক্ষা উপকরণ  নগদ অর্থ তুলে দেয়া হয়। বিতরণকৃত সহায়ক ও শিক্ষা উপকরণের মধ্যে রয়েছে, কমোট চেয়ার, বই, খাতা, থ্রীপিচ, শীতবস্ত্র, পাঞ্জাবী প্রভূতি।
অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রতিবন্ধী ব্যক্তিদের হাতে এ সব সহায়ক উপকরণ ও নগদ অর্থ তুলে দেন। 

পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 8145574358993617238

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item