অবৈধ বিদ্যুৎ ব্যবহার করায় পরিচালকসহ ৫ জনের বিদ্যুৎ সংযোগ বিছিন্ন

হাজী মারুফ রংপুর ব্যুরো অফিস :


রংপুরের পীরগাছায় হুক লাগিয়ে অবৈধভাবে বিদ্যুৎ ব্যবহার আশঙ্কাজনক হারে বেড়ে গেছে। বিদ্যুৎ বিভাগের কর্মকর্তারা মাঝে মধ্যে অভিযান চালালেও রোধ করা যাচ্ছে না অবৈধ বিদ্যুৎ ব্যবহার। এমনকি আব্দুর রহিম নামে এক এলাকা পরিচালকও হুক লাগিয়ে অবৈধ বিদ্যুৎ ব্যবহারের সময়ে অভিযোগের ভিত্তিতে গত বুধবার রাতে আব্দুর রহিসসহ ৫ ব্যক্তির বিদ্যুৎ সরবরাহের লাইন খুলে এনেছেন বিদ্যুৎ বিভাগের দায়িত্বরত কর্মকর্তাগণ।
রংপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর পীরগাছা জোনাল অফিস সূত্রে জানা গেছে, পীরগাছা উপজেলার বিভিন্ন এলাকায় দীর্ঘদিন থেকে কিছু সংখ্যক অবৈধ বিদ্যুৎ ব্যবহারকারী হুক লাগিয়ে চোরাইভাবে বিদ্যুৎ ব্যবহার করে আসছে। এ বিষয়টি বিভিন্নভাবে রংপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর কর্মকর্তাদের দৃষ্টিতে আসে। ফলে পীরগাছা জোনাল অফিসের ইসি নাজমুল কবিরের নেতৃত্বে লাইনম্যান আনোয়ার সাদাত, ইব্রাহিম খলিল, মিটার টেষ্টার সঞ্চয় কুমার ও মিটার রিডার এবং ম্যাসেঞ্জারসহ ১০/১২ জনের একটি দল গত বুধবার রাত ১২ টায় এক অভিযান চালিয়ে উপজেলার কিশামত ঝিনিয়া গ্রামের সাহাবুদ্দিন এর ছেলে ও রংপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ পীরগাছা এলাকা পরিচালক আব্দুর রহিম ও সমসের আলীর ছেলে আঃ হান্নান এর মৎস্য খামার এবং আজাহার আলীর ছেলে বকুল মিয়া, গফুর মিয়া, রাজবল্লভ গ্রামের হযরত আলী ছেলে হাবিবুর রহমান এর বাড়ি থেকে অবৈধভাবে বিদ্যুৎ ব্যহারের হুক লাইনসহ বিদ্যুৎ সরঞ্জামাদি জব্দ করেন।
রংপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর পীরগাছা জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার রেজাউল করিম জানান, পল্লী বিদ্যুতের প্রচলিত নিয়ম অনুযায়ী তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

পুরোনো সংবাদ

রংপুর 4548212182645411571

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item