ট্রেনে কাটা পড়ে বৃদ্ধার মৃত্যু

মো. জহুরুল ইসলাম খোকন, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি


ট্রেনে কাটা এক রহিমা খাতুন(৭৫) নামের এক বৃদ্ধার লাশ উদ্ধার করেছে পুলিশ।  সোমবার  সন্ধ্যা ৭টার দিকে নীলফামারীর সৈয়দপুর  রেলওয়ে স্টেশনের রেললাইনের পাশ থেকে ওই বৃদ্ধার লাশ উদ্ধার করা হয়। নিহত বৃদ্ধা নীলফামারী সদরের ইটাখোলা ইউনিয়নের বাদীর মোড় গ্রামের মৃত আবু মন্ডলের স্ত্রী। আজ মঙ্গলবার সকাল ১০টায় গ্রামে নামাজে জানাজা শেষে বৃদ্ধাকে দাফন করা হয়।
পুলিশ জানায়, বৃদ্ধাটি প্রায় প্রতিদিনই সৈয়দপুর শহরে ভিাবৃত্তি করতো। রাতে সে রেলওয়ে স্টেশনের প্ল্যাটফরমে ঘুমাতো। ঘটনার দিনও ভিক্ষা বৃত্তি শেষে রেললাইন ধরে সৈয়দপুর ষ্টেশনেরর দিকে আসছিল।  রেললাইন পার হতেই খুলনা থেকে ছেড়ে আসা আন্তঃনগর রূপসা এক্সপ্রেস ট্রেনটির নিচে পড়ে গিয়ে দুইভাগে বিভক্ত হয়ে যায়। এ সময় ঘটনাস্থলেই বৃদ্ধার মৃত্যু ঘটে।
সৈয়দপুর জিআরপি থানার ওসি লুৎফর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ওই বৃদ্ধার কাছে চার  হাজার ৩শত টাকা পাওয়া যায়। লাশ হস্তান্তরের সময় ওই টাকা বৃদ্ধার বড় ছেলে তোফাজ্জল হোসেনের হাতে তুলে দেয়া হয়েছে। বৃদ্ধার ছেলে তোফাজ্জল হোসেন জানায় সে নীলফামারী শহরের মড়াল সংঘের মোড়ে চায়ের দোকান করে। তার মাকে বার বার ভিক্ষা করতে নিষেধ করা হলেও তিনি বাড়ি থেকে চুপ করে সৈয়দপুর পালিয়ে গিয়ে ভিক্ষা করতো।

পুরোনো সংবাদ

নীলফামারী 7959374518660503

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item