কিশোরীগঞ্জে ডলার চক্রের মধ্যে সংর্ঘষ॥ আহত ৪

আবু ফাত্তাহ্ কামাল পাখি,স্টাফ রিপোর্টারঃ

ডলার প্রতারক চক্রের প্রতারনার টাকা ভাগাভাগি নিয়ে ওই চক্রের দুটি গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় নীলফামারীর কিশোরীগঞ্জ উপজেলার চাঁদখানা ইউনিয়নের কামারাপাড়া গ্রামের এই ঘটনায় চারজন আহত হয়। আহতরা হলো হাফেজুল ইসলাম ওরফে ডলার হাফে(৪০), গোলাম কিবরিয়া (৩৩) ফরিজুল ইসলাম(৪৩)ও কামরুজ্জামান ওরফে ছোড়া মিলন(৪২)। আহতদের মধ্যে তারাগঞ্জ উপজেলার কুর্শা ইউনিয়নের দুই নম্বর ওয়ার্ড মেম্বার কামরুজ্জামান ওরফে ছোড়া মিলনের অবস্থা গুরতর বলে জানা গেছে। এলাকাবাসী জানায় আহতের তাদের অন্যান্য সঙ্গী সাথীরা নীলফামারীর কোন উপজেলা হাসপাতাল বা ক্লিনিকে না নিয়ে রংপুরের  তারাগঞ্জ উপজেলা হয়ে রংপুর নিয়ে যায়। 
বিভিন্ন অভিযোগে জানা যায়, গত শুক্রবার (২৩ অক্টোবর) এই ডলার চক্রটির  এক গ্রুপের হোতা হাফেজুল ওরফে ডলার হাফে ও আর অপর গ্রুপের হোতা কামরুজ্জামান ওরফে ছোড়া মিলন দুইজন সহ অন্যান্য সঙ্গীরা টাঙ্গাইল জেলার দুই কাপড় ব্যাবসায়ীকে ডলার ফাঁদে ফেলে প্রতারনার মাধ্যমে ৫ লাখ টাকা হাতিয়ে নেয়। এই টাকা জমা থাকে ডলার হাফের কাছে।
আজ বৃহস্পতিবার (২৯ অক্টোবর) বিকালে কথা মতো কামরুজ্জামান ওরফে ছোড়া মিলন তারাগঞ্জ থেকে   চারটি মটর সাইকেলে দলবল নিয়ে সদস্যকে নিয়ে ওই প্রতারনার টাকার ভাগ নিতে আসে নীলফামারীর কিশোরীগঞ্জ উপজেলার চাঁদখানা ইউনিয়নের কামারপাড়া গ্রামে হাফেজুল ইসলাম ওরফে ডলার হাফের বাড়িতে। ওই ৫ লাখ টাকা ভাগাভাগিতে কমবেশী হলে  তাদের মধ্যে বাকবিন্ডা থেকে সংঘর্ষ শুরু হয়।সংঘর্ষের সময় ওই গ্রামের গরীব দুই পরিবার বিষু চন্দ্র (৪০)ও বিনোদ চন্দ্র (৩২) এর ঘরের বেড়া ভাংচুর ও আসবাপত্র তছনছ করা হয়।  আর আহত হয় ওই চার জন। আহতদের তাদের চক্রের লোকজন তাৎক্ষনিক ভাবে রংপুরের সরিয়ে নেয়।
চাঁদখানা ইউনিয়নের চেয়ারম্যান আইউব আলী জানান বিষয়টি তাৎক্ষনিকভাবে জানতে পেরে ডলার চত্রকে আটক করতে ঘটনাস্থলে ছুটে গেলে তারা আগেই সটকে পড়ে। কিশোরীগঞ্জ থানার ওসি মোস্তাফিজার রহমান সাংবাদিকদের বলেন, ঘটনাটি ইউপি চেয়ারম্যান মারফৎ জেনেছি। মামলা পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

পুরোনো সংবাদ

নীলফামারী 7301033406619726934

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item