ফলোআপঃ নীলফামারীতে আজ জাপার দুই গ্রুপের পাল্টাপাল্টা সভা অবশেষে স্থগিত হলো

আবু ফাত্তাহ্ কামাল পাখি,
স্টাফরির্পোটার॥
নীলফামারী জেলা জাতীয় পার্টি(এ) দুটি গ্রুপে বিভক্ত হয়ে প্রকাশ্যেই মাঠে নেমেছে। আজ মঙ্গলবার(২৬ অক্টোবর) পাল্টাপাল্টি সভা আহ্বান ঘিরে গতকাল সোমবার সন্ধ্যা থেকে চরম উত্তেজনার সৃষ্টি হয়।  শহরজুড়ে দুই গ্রুপের মাইকিং চলতে থাকে। দেখা দেয় রক্তক্ষয়ী সংঘর্ষের আশংঙ্কা। অবশেষে প্রশাসনের হস্তক্ষেপে দুটি গ্রুপ পাল্টাপাল্টি সভা স্থগিত করতে বাধ্য হয়।
নীলফামারী থানার ওসি শাহজাহান পাশা জানান জেলা জাপার সদস্য সচিব সাজ্জাদ পারভেজ এবং জেলা জাপার সিনিয়র যুগ্ম আহবায়ক ও কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মাহবুব আলীর নেতৃত্বে থাকা জেলা ছাত্রসমাজের আহবায়ক আব্দুল হান্নান সহ বিভিন্ন নেতাকর্মীদের সাথে দীর্ঘ বৈঠক শেষে তাদের একই স্থানে পাল্টাপাল্টি সভা স্থগিত করে দেয়া হয়। সভার সিদ্ধান্ত মতে আগামীকাল বুধবার জেলা জাতীয় পাটি ও বৃহস্পতিবার জেলা ছাত্রসমাজ তাদের দলীয় সভার আয়োজন করবে।
সুত্র মতে আজ মঙ্গলবার বেলা ৩টায় জেলা দলীয় কার্যালয়ে জাতীয় পাটির সদস্য সচিব সাজ্জাদ পারভেজ  বর্ধিত সভার আহ্বান করেন । এতে জেলা জাতীয় পাটির যুগ্ন আহ্বায়ক বজলার রহমানের সভাপতিত্বে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা ছিল জেলা কমিটির আহবায়ক বিরোধী দলীয় হুইপ নীলফামারী-৪ আসনের সংসদ সদস্য শওকত চৌধুরী।একইসাথে ওই দলীয় কার্যালয়ে  জেলা ছাত্রসমাজের আহবায়ক আব্দুল হান্নানও একদিন দিন সময়ে সভা আহ্বান করে দুই পক্ষ মাইকিং করতে থাকে।
 এর আগে সোমবার বিকালে জাপা অফিসে বৈঠক করে অপর গ্রুপের জেলা জাপার সিনিয়র যুগ্ম আহবায়ক ও কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মাহবুব আলী ও  অপর যুগ্ম আহবায়ক ও দলের কেন্দ্রিয় নির্বাহী সদস্য নীলফামারী-১ আসনের সাবেক সংসদ সদস্য জাফর ইকবাল সিদ্দিকী। তাদের সাথে যোগ দেয় আবার জেলা ছাত্র সমাজ।
এ ব্যাপারে  জেলা জাতীয় পাটির সদস্য সচিব সাজ্জাদ পারভেজ বলেন, আগামী ডিসেম্বরে কাউন্সিল অনুষ্ঠানে লক্ষ্যে ওই কর্মীসভা আহবান করা হয়।  কিন্তু একটি পক্ষ একই দিন একই সময় ছাত্রসমাজ কে দিয়ে সভা ডেকেছে অরাজকতা সৃষ্টি করার পায়তারা করেছে।
এদিকে জেলা ছাত্রসমাজের আহবায়ক আব্দুল হান্নান বলেন, ছাত্র সমাজের সম্মেলন প্রস্তুতির লক্ষ্যে মঙ্গলবার বেলা ২টায় দলীয় কার্যালয়ে সভার আহবান করা হয়েছিল।
জেলা জাতীয় পার্টির আহবায়ক বিরোধী দলীয় হুইপ শওকত চৌধুরী বলেন, তাঁদের সঙ্গে আমার কোনো দ্বন্দ নেই। আগামী ডিসেম্বরে জেলা কমিটি করতে হবে। আমি তাঁদের সঙ্গে কথা বলেছি, আসেন সবাই মিলে কমিটিটা করি। কিন্তু তাঁরা আমার সঙ্গে কথা বলেন না।

পুরোনো সংবাদ

প্রধান খবর 7259740339476025717

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item