সৈয়দপুরে পিকআপ ভর্তি মসলা লুট

আবু ফাত্তাহ্ কামাল পাখি,স্টাফ রিপোর্টারঃ 
নীলফামারীর সৈয়দপুরে পিকআপ ভর্তি মসলা আসার সময় আটকিয়ে লুটপাট চালানো হয়েছে। পরে খবর পেয়ে থানা পুলিশ পিকআপটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।
পুলিশ জানায় সৈয়দপুর শহরের  মসলা ব্যবসায়ী শাহাবুদ্দিন কোরবানীর ঈদকে সামনে রেখে বগুড়া থেকে এলসির মাধ্যমে প্রায় ১৫ লাখ টাকার এলাচ ও লং মসলা সৈয়দপুরে নিয়ে আসছিলেন।  পথে বুধবার রাত ১২টার দিকে সৈয়দপুরের অদুরে রংপুর মহাসড়কের  কামারপুকুর বাজারে মসলার পিকআপটি একদল দৃর্বৃত্ত্ব আটকিয়ে ৭ বস্তা মসলা লুট করে নেয়া হয়। এসব পিকআপ চালক পিকআপ নিয়ে সামনে এগুতে থাকলে  আদানী মোড়ে আবারও পিকআপটি আটকিয়ে আরেকটি দল লুটপাটের চেষ্টা চালায়। এ সময় পিকআপ চালকের চিৎকারে লোকজন ছুটে আসলে তারা পালিয়ে যায়।
মসলা লুটপাটের ঘটনায় মসলা ব্যবসায়ী শাহাবুদ্দিন অভিযোগ করেন সৈয়দপুরের কামারপুকুর ইউনিয়নের যুবলীগ সভাপতি মাসুদ চৌধুরীর নেতৃত্বে একদল যুবক জড়িত।  লুন্ঠনকারীরা মসলাসহ একটি মোবাইল সেট নিয়ে যায় বলে একই অভিযোগে প্রকাশ। পরে থানা পুলিশ খবর পেয়ে পিকআপটি উদ্ধার করলেও কামারপুকুর এলাকায় মসলা লুটের ৭ বস্তা উদ্ধার করতে পারেনি।
বিষয়টি নিশ্চিত করে সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আব্দুল আউয়াল জানান, এই ঘটনায় মামলা দায়েরের প্রস্ততি চলছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 9212562935979907841

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item