হট্টগোলে নীলফামারীতে স্বেচ্ছাসেবকলীগের কমিটি ঘোষনা স্থগিত

আবু ফাত্তাহ্ কামাল পাখি.স্টাফ রিপোর্টারঃ

আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের নীলফামারীর কিশোরীগঞ্জ উপজেলার ত্রি-বার্ষিক সম্মেলনের কমিটি গঠনের দ্বিতীয় পর্ব ভন্ডুল হয়ে গেছে। সোমবার রাতে ২৪৯ জন কাউন্সিলারদের ভোটগ্রহন সম্পন্ন করা হয়। কিন্তু কমিটি ঘোষনার আগেই সেখানে দুটি পক্ষের মধ্যে হট্টগোল,চেয়ার ভাংচুর ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা সৃষ্টি হলে নেতৃবৃন্দ কমিটি ঘোষনা স্থগিত করেন। সুত্রমতে সভাপতি পদে প্রদিদ্বন্দিতা করেন দুইজন পতিরাম রায় ও রশিদুল বাবু। সাধারন সম্পাদক পদে ৪ জন প্রতিদ্বন্দিতা করেন। এরা হলো রাসেল,মোস্তইন বিল্লাহ,গোলাম সারোয়ার মুকুল ও রব্বানী শাহ।
নীলফামারী জেলা স্বেচ্ছা সেবকলীগের সভাপতি কামরুজ্জামান কামরুল জানান অভ্যান্তরিন কিছু সমস্যার কারনে কিশোরীগঞ্জ উপজেলার কমিটি ঘোষনা স্থগিত রাখা হয়েছে। পরবর্তিতে কমিটি ঘোষনা করা হবে।
উল্লেখ যে সোমবার দুপুরে ওই উপজেলার স্টেডিয়াম মাঠে সম্মেলনে প্রথম পর্বে প্রধান অতিথি ছিলেন স্বেচ্ছা সেবকলীগের কেন্দ্রীয় সাধারণ স¤পাদক পংকজ দেব নাথ এমপি। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নীলফামারী ৩ আসনের সংসদ সদস্য অধ্যাপক গোলাম মোস্তফা, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এ্যাডঃ মমতাজুল হক,স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এ,কে,এম আজিম ও সমাজকল্যান সম্পাদক নাফিউল করিম নাফা।

পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 6231155415301879176

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item