মাছ ধরাকে কেন্দ্র করে দফায় দফায় সংঘর্ষ, আহত-১

হাজী মারুফ রংপুর বুরে‌্যা অফিস
রংপুরে মাছ ধরাকে কেন্দ্র করে গতকাল  দফায় দফায় সংঘর্ষে বেশ কয়েকজন আহত হয়েছে। এদের মধ্যে একজনের অবস্থা গুরুত্বর। বাকিদের প্রাথমিক  চিকিৱসা প্রদান করা হয়েছে।
গতকাল মহানগরীর ৩নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা যায়, ৩ নং ওয়ার্ডের অন্তর্ভূক্ত  বানিয়াপাড়া গ্রামের ফজলার রহমানের বড় ছেলে জাহিনুর গতকাল রবিবার দুপুর ১২ টার সময় উত্তম স্কু্লরে মোড়ে নালার মধ্যে মাছ মারতে যায়। এসময় একই এলাকার রাজা মিঞার দুই ছেলে সাইদুল ও রহেদুল মিলে তাকে বাধা দিলে এবং মাছ মারার জাল কেড়ে নিলে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বেধে যায়।
এ সময় স্থানীয় কয়েকজন জাহিনুরের পক্ষ নিলে সাইদুল ও রহেদুল সাঙ্গপাঙ্গদের নিয়ে লাঠিসোটা ও রড় দিয়ে জাহিনুর এবং সেখানে উপস্থিত অন্যান্যদের উপর হামলা চালিয়ে জাহিনুরসহ আরো বেশ কয়েকজনকে পিটিয়ে আহত করে। পরবর্তিতে স্থানীয় গন্যমান্য ব্যক্তিরা এগিয়ে  এলে সাইদুল, রহেদুল ও তার সাঙ্গপাঙ্গরা পালিয়ে গেলে তারা  জাহিনুর ও অন্যান্য আহতদের উদ্ধার ও প্রাথমিক চিক্ৎিসা প্রদান করে ।
এরপরে আবার বিকেল ৫টার সময় জাহিনুর তার সংগিদের সাথে নিয়ে  সাইদুল ও তার ভাইয়ের উপর হামলা চালালে রহিদুল আহত হয়। পরে র্ংপুর কোতয়ালী থানা থেকে এএসআই আলীর নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে নিয়ে আসে। এঘটনার পর থেকে এলাকায় বেশ উত্তেজনা বিরাজ করছে এবং স্থানিয়রা যে কোন সময় আরো বড় ধরনের সংঘষের্র আশংকা করছে। এ ব্যাপারে ৩ নং ওয়ার্ডের ওয়ার্ড কাউন্সিলর আশেক আলীর সাথে কথা বললে তিনি প্রথম খবরকে বলেন, সংঘর্ষের ব্যাপারে আমি শুনেছি এবং প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করছি। সংঘর্ষের ঘটনায় এ রিপোর্ট লেখা পর্যন্ত  কোন মামলা হয়নি।

পুরোনো সংবাদ

রংপুর 8483300396983095740

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item