জলঢাকায় যৌতুকের দাবীতে স্ত্রীকে নির্যাতনের অভিযোগ

মর্তুজা ইসলাম,জলঢাকা(নীলফামারী) প্রতিনিধিঃনীলফামারীর জলঢাকায় যৌতুকের দাবী করে স্ত্রীকে নির্যাতনের অভিযোগ পাওয়া যায়। পৌর এলাকার ১নং ওর্য়াড দুন্দীবাড়ী দোলডুবি পাড়া গ্রামের ভুপেন চন্দ্র রায়ের মেয়ে স্বপ্না রানী (২৬) এর  সাথে উপজেলার শিমুলবাড়ী ইউনিয়নের হাড়োয়া শিমুলবাড়ী গ্রামের অনিল চন্দ্র রায়ের ছেলে কৃপা চন্দ্র রায় গোলাপ (২৮) ৮ বছর পূর্বে পারিবারিক আলোচনায় বিবাহ হয়। বর্তমানে স্বপ্না রানী দুই ছেলে সন্তানের মা, বড় ছেলের বয়স সাড়ে ৪ বছর ও ছোট ছেলের  বয়স ১১ মাস। লিখিত অভিযোগে জানা যায়, বিবাহের সময় যৌতুক হিসেবে  নগদ ৩ লাখ ও  ৬৫ হাজার  টাকার সোনার গহনা বুঝিয়া দেন স্বপ্নার বাবা।


স্বপ্নার মা বীনা রানী জানায়, গত এক বছর থেকে গোলাপ আবারও দুই লাখ টাকা যৌতুক দাবী করে আসছে। যৌতুকের টাকা দিতে না প্রতি-নিয়ত মেয়ে স্বপ্নার উপর শারীরিক ও মানসিক নির্যাতন চালায়। স্বপ্না রানী জানায়,তার স্বামী গোলাপ নেশা করে এবং নেশার টাকা যোগার করতে সে তার বাবার দেয়া সব গহনা বিক্রি করে এবং আবারও বাবার বাড়ী থেকে  টাকা আনতে বলে। তার কথামত টাকা আনাতে অপারগতা প্রকাশ করায়, গত শনিবার স্বপ্নাকে আটকিয়ে নির্যাতন করে এবং ঘরে তালা দিয়ে আটকিয়ে রাখে।

এ বিষয়ে  রবিবার স্বপ্নার মা বীনা রানী বাদী হয়ে,কৃপা চন্দ্র রায় গোলাপসহ ছয় জনের নাম উল্লেখ করে থানায় অভিযোগ দায়ের করেন।

জলঢাকা থানার পুলিশ উপ-পরিদর্শক প্রবীর চন্দ্র সরকার বিষয়টি নিশ্চিত করেন এবং রবিবার রাতেই পুলিশ স্বপ্না রানীকে তার স্বামীর বাড়ী থেকে উদ্ধার করে। তিনি আরও জানান, তদন্ত সাপেক্ষে দোষী প্রমানীত হলে, আসামীদের বিরুদ্ধে আইনানুক ব্যবস্থা গ্রহন করা হবে।  শেষ খবর পাওয়া পর্যন্ত স্বপ্না রানী রায় বর্তমানে জলঢাকা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 1667970950995906907

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item