রংপুর মডেল কলেজের কলেজ গেট উদ্বোধন

হাজী মারুফ রংপুর বুরে‌্যা অফিস :

রংপুর শহরের  রংপুর মডেল কলেজের “কলেজ গেট” নির্মাণ কাজের সম্প্রতি শুভ উদ্বোধন করেন পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী মসিউর রহমান রাঙ্গা এমপি।
উদ্ভোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অত্র কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ জনাব মোখলেছুর রহমান, বিশেষ অতিথি জনাব আবুল কাশেম, প্যানেল মেয়র-১ ও কাউন্সিলর ৩২নং ওয়ার্ড-রসিক। আরও উপস্থিত ছিলেন গভর্নিং বডির সদস্য আলহাজ¦ অধ্যাপক ইয়াকুব আলী- সাবেক মেম্বর আলহাজ¦ মোজাম্মেল হক ও শফিকুল ইসলাম। শিক্ষক মন্ডলীর মাঝে উপস্থিত ছিলেন সহকারী অধ্যাপক তৈয়ব মিয়া, শিক্ষক প্রতিনিধি এ কে এম জিকরুল ইসলাম, সহকারী অধ্যাপক জয়নাল আবেদীন, আব্দুল ওয়াহেদ, সূফী মোতাহার হোসেন, আব্দুস ছালেকসহ অন্যান্য শিক্ষক-কর্মচারী ও এলাকার সম্মানিত ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানে প্রধান অতিথি মাননীয় প্রতিমন্ত্রী মসিউর রহমান রাঙ্গা এম.পি স্বাগত বক্তব্যে বলেন, আমার জানা মতে, কলেজটির শিক্ষার মান ও পরিবেশ অত্যন্ত সন্তোষজনক। শিক্ষার এ মান ধরে রাখার জন্য তিনি কলেজের অধ্যক্ষ, শিক্ষক-কর্মচারীসহ গভর্নিং বডির সকল সদস্যকে অভিনন্দন জানান। ভবিষ্যতে কলেজটির উন্নয়নে তার সার্বিক সহযোগিতা থাকবে বলে তিনি আশ্বাস প্রদান করেন।   

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 6526095423882042365

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item