তৌহিদ বাবলা সভাপতি-লাল সাধারণ সম্পাদক ‘রংপুর বিভাগ সাংবাদিক কল্যাণ সংস্থা’র কমিটি গঠন

হাজী মারুফ রংপুর বুরে‌্যা অফিস-রংপুর বিভাগের সকল জেলা ও উপজেলায় ছড়িয়ে ছিটিয়ে থাকা পশ্চাৎপদ ও অবহেলিত প্রতিভাবান সাংবাদিকদের কল্যাণার্থে এই অঞ্চলে তেমন কোনো সংগঠন গড়ে ওঠেনি। এ লক্ষ্যকে সামনে রেখে রংপুর বিভাগে কর্মরত, দক্ষ ও পেশাদার সাংবাদিকদের মধ্য থেকে দুঃস্থ, অসুস্থ, পঙ্গুত্ব বরণকারী সাংবাদিকদের সেবা এবং কল্যাণ সাধনের মানসে “রংপুর বিভাগ সাংবাদিক কল্যাণ সংস্থা” নামকরণে গঠিত আহবায়ক কমিটির ২৬ এপ্রিল ২০১৫ইং তারিখের সভায় একটি পূর্ণাঙ্গ কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়। কমিটিতে সিনিয়র সাংবাদিক তৌহিদুল ইসলাম বাবলাকে সভাপতি, তাজিদুল ইসলাম লালকে সাধারণ সম্পাদক করে ১১ সদস্যবিশিষ্ট কার্যনির্বাহী কমিটির অন্যান্যরা হলেন, সহ-সভাপতিÑহাজী মারুফ, সহ-সাধারণ সম্পাদকÑমমিনুল ইসলাম রিপন, কোষাধ্যক্ষÑউৎস রহমান, দপ্তর ও প্রচার সম্পাদকÑঈসা রুহুল্লা, কার্যনির্বাহী সদস্য: (১) সাব্বির আহম্মেদ, (২) খন্দকার মিলন আল-মামুন, (৩) এস. এম পিয়াল, (৪) আসাদুজ্জামান আফজাল, (৫) মনিরুল ইসলাম মিন্টু ।

উল্লেখ্য, এর আগে গত ১৫ এপ্রিল ২০১৫ইং তারিখে রংপুর মহানগরীর একটি হোটেলে ‘প্রস্তাবিত রংপুর বিভাগ সাংবাদিক কল্যাণ সংস্থা’ গঠনের নিমিত্তে এর প্রস্তুতি কমিটির একটি সভায় ১২ সদস্য বিশিষ্ট সংগঠনের আহবায়ক কমিটি গঠন করা হয়। দৈনিক প্রথম খবরের স্টাফ রিপোর্টার ঈসা রুহুল্লাকে আহবায়ক করে বিভাগের ৮ জেলার ৮ জনকে কমিটির যুগ্ম আহবায়ক মনোনিত করা হয়। তারা হলেনÑ জিটিভি লালমনিরহাট প্রতিনিধি আলতাবুর রহমান, দৈনিক জনতা ঠাকুরগাঁও প্রতিনিধি খাদেমুল ইসলাম, মাইটিভি কুড়িগ্রাম প্রতিনিধি এস. এম আশরাফুল হক রুবেল, দৈনিক ভোরের সময় নীলফামারী প্রতিনিধি হামিদুল্লাহ সরকার, দৈনিক মানব বার্তা দিনাজপুর’র নির্বাহী সম্পাদক মাহফিজুল ইসলাম রিপন, দৈনিক সরেজমিন বার্তা পঞ্চগড় প্রতিনিধি হায়দার আলী, জাতীয় অর্থনীতি গাইবান্ধা প্রতিনিধি আতাউর রহমান।
সংস্থার এই বিভাগীয় কেন্দ্রীয় কমিটির বাইরেও প্রত্যেক জেলা ও উপজেলায় কমিটি গঠনের প্রক্রিয়া অব্যাহত রাখার লক্ষ্যে প্রস্তুতি গ্রহনের জন্য ০১৭১৯-২৪৭৫২৭, ০১৭১৬-৯১০৯৫৩ ও ০১৭২২-৯৫৮২৪১  মোবাইল নম্বরসমূহে রংপুর বিভাগের সকল জেলা/উপজেলা থেকে  সংগঠন সংশ্লিষ্ট সাংবাদিক ভাইদেরকে যোগাযোগের জন্য অনুরোধ জানানো হয়েছে।

পুরোনো সংবাদ

রংপুর 2065800639950921715

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item