ডিমলায় ঢিলেঢালাভাবে জামায়াতের অর্ধ-দিবস হরতাল পালন॥ আটক ১জন

আবু ফাত্তাহ্ কামাল (পাখি),স্টাফ রিপোর্টারঃ গত সোমবার রাত সাড়ে নয়টার দিকে নীলফামারীর ডিমলা উপজেলা জামায়াত আমীর অধ্য আব্দুস সাত্তারকে (৪৪) গ্রেফতারের প্রতিবাদে ডাকা বুধবার অর্ধ দিবস হরতাল ঢিলেঢালাভাবে পালিত হয়েছে। হরতালে মাঠে ছিলনা জামায়াত শিবির। হরতাল চলাকালিন ডিমলার অধিকাংশ ব্যবসা প্রতিষ্ঠান খোলা ছিল এবং যানবাহন চলাচল স্বাভাবিক ছিল। হরতালের সময় শিবিরকর্মী, পল্লী চিকিৎসক সমিতির সভাপতি রেজাউল ইসলাম (৩৫) কে পুলিশ হাসপাতাল মোড় থেকে আটক করে। সে দক্ষিন তিতপাড়া গ্রামের মৃতঃ খয়ের উদ্দিনের পুত্র।

তবে জামায়াতের পক্ষে অভিযোগ করা হয় কোন কারন ছাড়াই ডিমলা ছাত্রলীগের কয়েকজন নেতা হাসপাতাল মোড়ে দাঁড়িয়ে থাকা শিবিরকর্মী, পল্লী চিকিৎসক সমিতির সভাপতি রেজাউল ইসলাম (৩৫) কে জোড়পূর্বক ধরে ডিমলা থানায় নিয়ে পুলিশের কাছে তুলে দেয়।
হরতাল উপলক্ষে ডিমলায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়।
ডিমলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রুহুল আমিন খান বলেন, গ্রেপ্তারকৃত উপজেলা জামায়াত আমীর মওলানা অধ্য আব্দুস সাত্তারের বিরুদ্ধে ভোটরে আগের দিন রাতে ব্যাপারীটোলা আলীম মাদ্রাসা ভোট কেন্দ্রে সহিংসতায় (মামলা নং- ০১, তারিখ: ০৫.০১.১৪) ও ৫ জানুয়ারী ভোট গ্রহণ চলাকালে নিজপাড়া ফাজিল মাদ্রাসার ভোট কেন্দ্রে অগ্নিসংযোগ ও ব্যালট পেপার ছিনতাই এবং সহিংসতা চালানোর (মামলা নং-১৬, তারিখ: ৬ জানুয়ারী ২০১৪) দুটি মামলা সরাসরি সম্পৃক্ততা ছিল।

পুরোনো সংবাদ

রংপুর 1456159429913738573

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item