আওয়ামীলীগ জিতেছে বলে নির্বাচন প্রশ্নবিদ্ধ হচ্ছে এটা সঠিক নয়-ওবায়দুল কাদের

আবু ফাত্তাহ্ কামাল (পাখি),স্টাফ রিপোর্টারঃবৃহস্পতিবার দুপুরে নীলফামারীর সৈয়দপুর-রংপুর সড়কের শুটকি মোড়ে সংলগ্ন সড়ক দূর্ঘটনার প্রবন এলাকায় ব্লাকস্পট উন্নয়ন কর্মসুচীর উদ্বোধনী অনুষ্ঠান শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ঢাকা ও চট্রগ্রামের সিটি কর্পোরেশন নির্বাচনের দিন বিএনপির নির্বাচন বর্জন ছিলো পুর্ব পরিকল্পিত মন্তব্য করে বিএনপি নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে আগে থেকে নির্বাচন বর্জনের প্রস্তুতি নিয়ে রেখেছিলো যার প্রমাণ ইতোমধ্যে দেশবাসী জানতে পেরেছে।
তিনি আরও বলেন আগে সাতটি সিটি কর্পোরেশন নির্বাচনের মধ্যে ৫টিতে বিএনপি এবং ২টিতে স্বতন্ত্র প্রার্থীরা বিজয়ী হয়েছিলো। তখনতো নির্বাচন প্রশ্নবিদ্ধ হয়নি এখন আওয়ামীলীগ জিতেছে বলে প্রশ্নবিদ্ধ হচ্ছে এটা সঠিক নয়। মন্ত্রী ওবায়দুল কাদের আরও বলেন,স্থানীয় সরকার নির্বাচন নিয়ে বিদেশিদের মাতামাতি ঠিক নয়।উদ্বোধনী অনুষ্ঠানে নীলফামারী-৪ আসনের সংসদ সদস্য ও বিরোধী দলীয় হুইপ জাপা নেতা শওকত চৌধুরী, সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী তানভির সিদ্দিকী এবং স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী তানভির সিদ্দিক বলেন, সারাদেশে জাতীয় মহাসড়কে ১৪৪টি ব্লাকস্পট রয়েছে যারমধ্যে নীলফামারীর সৈয়দপুরেই দুটি। দুর্ঘটনা প্রবন এলাকা হওয়ায় ব্লাকস্পট এলাকাগুলোতে রোড ডিভাইডার, গোলচত্তরসহ বিভিন্ন পদক্ষেপ বাস্তবায়ন করা হচ্ছে। যাতে করে সড়ক দুর্ঘটনা হ্রাস পায়।

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item