পূর্বশত্রুতার জের ধরে স্কুল ছাত্রকে হত্যার চেষ্টা

মো. জহুরুল ইসলাম খোকন, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি-
পূর্বশত্রুতার জের ধরে সৈয়দপুরে এক স্কুল ছাত্রকে হত্যা করার চেষ্টা চালানো হয়েছে বলে অভিযোগ মিলেছে। সম্প্রতি মাদকসেবন ও কেনাবেচার প্রতিবাদ করতে গিয়ে গত বুধবার শহরের হাতিখানা গাউসিয়া ইসলামবাগ এলাকায় ওই হত্যা চেষ্টা চালানো হয়েছে বলে অভিযোগ স্কুল ছাত্রের পিতা তাহেরুল ইসলামের। এ ঘটনায় গত শনিবার স্থানীয় থানায় মামলা হওয়ায় পুলিশ দুই সন্ত্রাসী যুবককে আটক করেছে। আটককৃতরা হলো রানা ও সবুজ।

জানা যায়, সৈয়দপুর শহরের হাতিখানা মহল্লার আব্দুল হালিমের বখাটে ছেলে কাশিম (২২) সম্প্রতি হাতিখানা মহুয়াগাছ রেললাইন সংলগ্ন এলাকায় প্রতিদিনের ন্যায় গাঁজা সেবন ও বিক্রয় করতে যায়। ওইদিন হাওয়ালদার পাড়ার তাহেরুল ইসলামের ছেলে সৈয়দপুর ইসলামিয়া স্কুলের ১০ম শ্রেণির ছাত্র মো. রহিম রানা বিদ্যালয়ে যাওয়ার পথে বখাটে যুবক কাশিমের গাঁজা সেবন ও বিক্রয়ের দৃশ্য দেখে তা বন্ধ করার প্রতিবাদ জানায়। ওইদিন ওই দুইজনের মাঝে বাকতর্ক হয়। এ ঘটনার প্রায় ১০ দিন পর গত বুধবার হাতিখানা গাউসিয়া ইমামবাড়া অফিসার্স কলোনী মাঠে দিবারাত্রি ক্রিকেট খেলা খেলতে গেলে আগে থেকে ওৎপেতে থাকা একই এলাকার হালিমের ছেলে কাশিম (২২), হায়দারের ছেলে মিঠুন (২০), আসলামের ছেলে রানা(২২), কামালের ছেলে বিকি (২০), শওকতের ছেলে পারভেজসহ মুখচেনা আরও প্রায় ১০/১২ জনের সন্ত্রাসী যুবক ধারালো অস্ত্র দ্বারা রহিম রানাকে হত্যা করার উদ্দেশ্য এলোপাতারি কুপোতে থাকে। একসময় রহিম রানার মাথা ও সর্ব শরীর ক্ষতবিক্ষত হয়ে রক্তাক্ত অবস্থায় জ্ঞানহীন হয়ে মাটিতে পড়ে গেলে সন্ত্রাসী যুবকরা সটকে পড়ে। পরে এলাকাবাসী ওই আহত যুবককে রক্তাক্ত অবস্থায় ভর্তি করায় স্থানীয় ১০০ শয্যা হাসপাতালে। হাসপাতারের ডা. আরএমও রহিম জানান, আহত রহিম রানার মাথা ও শরীর থেকে প্রচুর রক্তক্ষরণ হয়েছে। মাথায় সেলাই পড়েছে ১৩টি, পেটে ১৭টি, বাম হাতে ৭টি ও ঘাড়ে ৩টি সেলাই পড়েছে। হত্যা করার উদ্দেশ্যেই এ ঘটনা ঘটানো হয়েছে বলে তিনি মন্তব্য করেছেন।
সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ ইসমাইল হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনার সাথে জড়িত দুইজনকে আটক করা হয়েছে। বাকিদের অল্পদিনের মধ্যে আটক করে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদান করা হবে বলে জানান তিনি।

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item