সৈয়দপুরে দুই বৈদ্যূতিক তার চোর সহ পিকআপ আটক

আবু ফাত্তাহ্ কামাল পাখি,স্টাফ রিপোর্টারঃসোমবার ভোর রাতে নীলফামারীর সৈয়দপুর উপজেলার বাঙ্গালীপুর ইউনিয়নের বাড়াই শালপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন করতোয়া ব্রিজের কাছ থেকে বৈদ্যূতিক তার চোর সিন্ডিকেট দলের দুই সদস্যকে আটক করা হয়েছে। তাদের আটক করা হয়। এ সময় চোর দলের কাজে ব্যবহৃত একটি পিকআপ ভ্যান ও প্রায় আড়াই শত ফুট বৈদ্যূতিক অ্যালুমিনিয়াম তার উদ্ধার করা হয়েছে।

এলাকাবাসী জানায় বৈদ্যুতিক তার চুরির দলটি পিকআপ গাড়ী নিয়ে গ্রামের ১১ হাজার কেভি বিদ্যূৎ সঞ্চালন লাইনের অ্যালুমিনিয়ামের তার কাটছিল। ফলে গ্রামে বিদ্যুৎ চলে যায়। এলাকাবাসী বিষয়টি টের পেয়ে ঘরের বাহিরে এসে  গ্রামের রাস্তার ওপর একটি পিকআপ ভ্যান দেখতে পায়। গভীর রাতে গ্রামের রাস্তার ওপর পিকআপ ভ্যানটি দাঁড়িয়ে থাকতে দেখে তাঁর সন্দেহ হয়। এ সময় গ্রামের লোকজনের উপস্থিতি টের পেয়ে বৈদ্যূতিক তার চোর সিন্ডিকেট দলের সদস্যরা পালাতে থাকে।
এ সময় গ্রামের লোকজন তাদের পিঁছু ধাওয়া করে বৈদ্যূতিক তার চোর সিন্ডিকেট দলের দুই সদস্যকে ধরে বেঁধে ফেলে। খবর পেয়ে  সৈয়দপুর থানা  পুলিশ গিয়ে গ্রামবাসীর হাতে আটক বৈদ্যূতিক তার চোর সিন্ডিকেট দলের ওই দুই সদস্যসহ উদ্ধারকৃত বৈদ্যূতিক তার ও পিকআপ ভ্যানটি (নম্বর: ঢাকামেট্টো-ন-১৪-২৭৯৬) থানায় নিয়ে আসেন। গ্রামবাসীর হাতে আটককৃত হচ্ছে, উপজেলার কামারপুকুর ইউনিয়নের কাঙ্গালুপাড়ার মৃত. আতর আলীর ছেলে পিকআপ চালক জসিম (৩২) এবং শহরের নিয়ামতপুর আদানীর মোড় এলাকার মোসলেম উদ্দিনের ছেলে মোকছেদ আলী (৩৭)। সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) ইসমাইল হোসেন  বিষয়টি নিশ্চিত করেছেন।

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item