বিএনপি-জামায়ত জোট অবরোধ আর হরতালের নামে জ্বালাও পোড়াও করে দেশের উন্নয়ন ধ্বংস করেছে। - সংস্কৃতি মন্ত্রী

আবু ফাত্তাহ্ কামাল (পাখি),স্টাফ রির্পোটার,॥ সংস্কৃতি মন্ত্রী আসাদুজ্জামান নূর এমপি বলেছেন “বিএনপি-জামায়ত জোট অবরোধ আর হরতালের নামে জ্বালাও পোড়াও করে দেশের উন্নয়ন ধ্বংস করেছে। আন্দোলনে জনগণের অংশগ্রহণ না থাকায় তারা আগুন জ্বালিয়ে, পেট্রোল বোমা মেরে সাধারণ মানুষ হত্যা করেছে,পঙ্গু বানিয়েছে। এদের বিচারের আওতায় আনা হবে।মানুষ পুড়িয়ে মারার দায় বিএনপি জামায়তকে নিতে হবে”

তিনি  আজ নীলফামারীতে ১ কোটি ৬লাখ টাকা ব্যয়ে নীলফামারী সদরের মৎস্যবীজ উৎপাদন খামারের হ্যাচারী, অফিস ভবন ও সীমানা প্রাচীর নির্মাণ কাজের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
মৎস্য অধিদপ্তর রংপুর বিভাগের উপ-পরিচালক রকিব উদ্দিন বিশ্বাসের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন জেলা মৎস্য কর্মকর্তা শাহ ইমাম জাফর সাদেক। বিশেষ অতিথি হিসেবে জেলা পরিষদ প্রশাসক এ্যাড. মমতাজুল হক, নীলফামারী পৌরসভা মেয়র দেওয়ান কামাল আহমেদ, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুজার রহমান ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাবেত আলী বক্তব্য দেন।
উক্ত অনুষ্ঠানের পর মন্ত্রী  সদর উপজেলা পরিষদ চত্ত্বরে  সরকারি তহবিল থেকে মন্দির-মসজিদের উন্নয়নের জন্য বারদ্দকৃত চেক বিতরণ করেন। এ ছাড়া মন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষ্যে শিল্পকলা একাডেমী চত্বরে স্থির চিত্র প্রদর্শনের উদ্ধোধন, আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন।

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item