জনতার প্রতিরোধে নীলফামারীতে অস্ত্রসহ তিন ছিনতাইকারী আটক

আবু ফাত্তাহ্ কামাল (পাখি), স্টাফ রিপোর্টার ঃবৃহস্পতিবার দুপুরে দুই বিকাশ কর্মী সৈয়দপুর থেকে একটি মোটরসাইকেলে ২৫ লাখ টাকা নিয়ে নীলফামারী যাবার পথে  নীলফামারীর উত্তরা ইপিজেডের সামনে  গুলি করে টাকা ছিনতাইয়ের চেষ্টাকালে আগ্নেয়াস্ত্রসহ তিন ছিনতাইকারীকে আটক করে গনধোলাই দিয়েছে জনতা। পরে তাদেরকে পুলিশে সোপর্দ করে। দুটি চাকু উদ্ধার করে পুলিশ।
আটককৃত হলেন, দিনাজপুর জেলার রাজবাড়ি গ্রামের আব্দুল কাইয়ূমের ছেলে আহসানুল হাবীব (২৮), একই জেলার চিরিরবন্দর উপজেলার নসরতপুর গ্রামের সৈয়দ আলীর ছেলে সলিমুলাহ (২৩) ও জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার বাকজানা কদ্দরপাড়া গ্রামের খালিদের ছেলে মামুন (২২)।

পুলিশ ও প্রত্য্যদর্শীরা জানায়, বৃহষ্পতিবার দুপুর সাড়ে ১২ টার দিকে বিকাশ ডিস্ট্রিবিউটর মা মোবাইল মার্টের দুই কর্মী মিলন চন্দ্র রায় ও রফিকুজ্জামান ২৫ লাখ টাকা নিয়ে সৈয়দপুর থেকে নীলফামারী যাচ্ছিল। পথে উত্তরা ইপিজেড মোড় সংলগ্ন রহিমা জামান ফিলিং স্টেশনের সামনে গুলি করে টাকা ছিনিয়ে নেয়ার চেষ্টা করে ছিনতাইকারীরা। উপস্থিত জনতা ছিনতাইকারীদের ধাওয়া করলে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় সড়কে ব্যারিকেট দিয়ে তাদের (ছিনতাইকারীদের) আটক করে গনধোলাই দেয়। খবর পেয়ে নীলফামারী থানা পুলিশ এসে তিন ছিনতাইকারীকে আটক করে তাদের কাছে থাকা একটি রিভলবার, দুটি ম্যাগজিনে নয় রাউন্ড গুলি, ছয়টি ককটেল ও দুটি চাকু উদ্ধার করে।
এদিকে ডান হাতে গুলিবিদ্ধ হয়ে বিকাশ কর্মী মিলন চন্দ্র রায় ও ধরতে গিয়ে ছিনতাইকারীর কাপড়ে আহত রফিকুজ্জামান রকিকে নীলফামারী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত মিলন জেলার সৈয়দপুর উপজেলার বাঙ্গালিপুর ইউনিয়নের চৌমুহুনী আদানীপাড়ার সুনিল চন্দ্র রায়ের এবং রফিকুজ্জামান রকি একই উপজেলার বোতলাগাড়ি ইউনিয়নের দণি সোনাখুলি গ্রামের মৃত আব্দুল হামিদের ছেলে।
গুলিবিদ্ধ বিকাশ কর্মী মিলন চন্দ্র রায় বলেন, সৈয়দপুর থেকে একটি মোটরসাইকেলে ২৫ লাখ টাকা নিয়ে নীলফামারী যাবার পথে ছিনতাইকারীরা আমাদের গুলি করে টাকার ব্যাগ ছিনিয়ে নেয়ার চেষ্টা করে।
নীলফামারী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহজাহান পাশা বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তিন ছিনতাইকারীকে আটক করেছে। এসময় তাদের কাছ থেকে ছিনতাইয়ের কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল, একটি রিভলবার, দুটি ম্যাগজিনে নয় রাউন্ড গুলি, ছয়টি ককটেল ও দুটি বিদেশী চাকু উদ্ধার করা হয়।
নীলফামারীর পুলিশ সুপার জোবায়েদুর রহমান বলেন, আটককৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তাদের বিরুদ্ধে অস্ত্র ও বিষ্ফোরক আইনে মামলা দায়ের হয়েছে। 

পুরোনো সংবাদ

রংপুর 6511894635749665254

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item