কিশোরগঞ্জে ভয়াবহ অগ্নিকান্ডে ৭ পরিবারের ১৬ ঘর ছাই

বিপিএম জয়,কিশোরগঞ্জ(নীলফামারী) প্রতিনিধি ॥
ভয়াবহ অগ্নিকান্ডে নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার পুটিমারী ইউনিয়নের বিডিআর পাড়া গ্রামে বৃহস্পতিবার ভোর ৪টার দিকে ৭ পরিবারের ১৬টি ঘর ভস্মিভুত হয়েছে। এতে ওই সব পরিবারের ঘরে থাকা আসবাবপত্র, শতাধিক মন ধান,৬০ মন চাল,একটি বাইসাইকেল, একটি স্যালো মেশিন,নগদ ৭৭ হাজার টাকা পুড়ে ছাই হয়। এ সময় একটি গরু ও শতাধিক হাঁস মুরগী অগ্নিদ্বগ্ধ হয়ে মারা যায়।  তির পরিমান প্রায় ১০ লাখ টাকা বলে ধারনা করা হচ্ছে।

ওই ইউনিয়নের চেয়ারম্যান আবু সায়েম লিটন ঘটনার সত্যতা  নিশ্চিত করে জানান বিডিআর পাড়ার আলতানুর ইসলামের বাড়ির গোয়াল ঘরের মশা তাড়ানোর কয়েল থেকে অগ্নিকান্ডের সুত্রপাত হয়ে দ্রুত চারিদিকে ছড়িয়ে পড়ে। এতে গ্রামের ৭ পরিবার আলতানুর ইসলাম, নুর ইসলাম,শাহিনুল ইসলাম,ইবনে সাদিক, ওয়াশকুরি ইসলাম, মহম্মদ আলী ও আলিমুদ্দিনের ১৪টি টিনের ও ২ দুই খড়ের ঘর সহ সকল আসবাবপত্র মালামাল ভস্মিভুত  হয়। এতে তির পরিমান প্রায় ১০ লাখ টাকা বলে ধারনা করা হচ্ছে।
এদিকে কিশোরগঞ্জ উপজেলা চেয়ারম্যান রশিদুল ইসলাম বলেন দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করে উপজেলা ত্রান শাখা হতে প্রাথমিকভাবে তিগ্রস্থ পরিবার গুলোর মাঝে খাদ্য সামগ্রী, একটি করে শাড়ী ও লুঙ্গী এবং দুইটি করে কম্বল প্রদান করা হয়েছে।
ফায়ার সার্ভিস নীলফামারী স্টেশনের সিনিয়র কর্মকর্তা এনামুল হক জানান, ওই উপজেলায় ফায়ার সার্ভিসের ষ্টেশন চালু না হওয়ায় নীলফামারী থেকে একটি ইউনিট গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে।#

পুরোনো সংবাদ

রংপুর 8757624642262711290

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item