দেবীগঞ্জে রাত দশটার পর মোটর সাইকেল চলাচল নিষিদ্ধ



মোঃ মোজাহারুল আলম জিন্নাহ্ রানা
জেলা প্রতিনিধি পঞ্চগড়-ঃ
পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলায় সন্ত্রাস ও নাশকতা ঠেকাতে রাত ১০ টার পর মোটরসাইকেল চলাচলে কড়া বিধিনিষেধ আরোপ করা হয়েছে। এছাড়া এক জনের অধিক মোটরসাইকেলে আরোহী বহনে বিধিনিষেধ আরোপ করা হয়। বৃহস্পতিবার রাত থেকেই কঠোরভাবে এই নিয়ম চালুর কথা জানিয়েছে স্থানীয় প্রশাসন। শনিবার বিকেলে উপজেলা প্রশাসন আয়োজিত হলরুমে আইনশৃংখলা কমিটির বিশেষ সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়।
সভায় জানানো হয়, জেলার বোদা উপজেলার বগদুল ঝুলায় পার্কিং থাকা বিআরটিসিসহ একটি যাত্রীবাহি বাস ও একটি ট্রাকে পেট্রোল ঢেলে আগুন দেয় দুর্বৃত্তরা। এ ঘটনায় উপজেলা প্রশাসন জরুরী এই সভা আহবান করে। নতুন এই নিয়ম অমান্যকারীদের মোটরসাইকেল জব্দসহ চালকের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। এছাড়া সভায় সন্ত্রাস ও নাশকতা ঠেকাতে জনসচেতনতা বৃদ্ধি, গ্রাম পর্যায়ে নাশকতা প্রতিরোধ কমিটি গঠনসহ ঝুকিপূর্ন এলাকায় যৌথ বাহিনীর টহল আরও জোরদার করার সিদ্ধান্ত হয়।
ভারপ্রাপ্ত দেবীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আবু আউয়ালের সভাপতিত্বে সভায় আইন শৃঙ্খলা বিষয়ে বক্তব্য রাখেন পঞ্চগড় জেলা প্রশাসক মোহাম্মদ সালাহ উদ্দীন,পুলিশ সুপার আবুল কালাম আজাদ, বিজিবির সিও লেঃ কর্নেল আরিফুল হক, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ হাসনাৎ জামান চৌধুরী জর্জ,দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ কায়ছার আলী খান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আ.স.ম.নুরুজ্জামান, এসময় ১০ টি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানগণ,সকল ইউপি সদস্য, সাংবাদিকবৃন্দ ও সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

পুরোনো সংবাদ

রংপুর 1124375204570906187

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item