ফলোআাপ-পঞ্চগড়ে বাসে ও আওয়ামীলীগ কার্যালয়ে আগুন মামলা দায়ের ঃ আদালতে রিমান্ডের আবেদন ঃ শুনানী ৫ মার্চ

মোঃ মোজাহারুল আলম জিন্নাহ্ রানা, জেলা প্রতিনিধি, পঞ্চগড়-পঞ্চগড়ে বাসে ও আওয়ামীলীগ কার্যালয়ে আগুন দেওয়ার ঘটনায় পঞ্চগড় থানায় ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।
পঞ্চগড় থানার এসআই আবুল কালাম আজাদ বাদি হয়ে সোমবার রাতে মামলাটি দায়ের করেন। মামলায় ৭ জনের নামে এবং অজ্ঞাতনামা ২০/২১জনকে আসামি করা হয়েছে।
নামীয় আসামীরা হলেন জেলা জামায়াতের আমীর ও সাবেক সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মাওলানা আব্দুল খালেক, সদর উপজেলা বিএনপি সভাপতি আলহাজ্ব আনোয়ার হোসেন, জেলা যুবদলের সহ-সভাপতি আব্দুস শহীদ বাবু, বিএনপি কর্মী মোশারফ হোসেন মুহুরী, ছাত্রদল কর্মী হাসিবুল ইসলাম বকুল, জেলা ছাত্র শিবিরের সভাপতি নুর আলম সালেহীন ও সাধারণ সম্পাদক মোঃ তোফায়েল। এদের মধ্যে পুলিশ ৫ আসামীকে সোমবার শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে আটক করে।
এদিকে আজ মঙ্গলবার দুপুরে মামলার তদন্তকারী কর্মকর্তা পঞ্চগড় থানার এস আই মোঃ বাবুল ইসলাম আটককৃত আসামীদের চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে হাজির করে ৫ দিনের রিমান্ডের আবেদন করেন। চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আমলি আদালত-১ এর বিচারক আবুল হাসনাত মোঃ আব্দুল ওয়াদুদ আগামী ৫ মার্চ রিমান্ড আবেদনের শুনানীর দিন ধার্য্য করেন।
মামলার তদন্তকারী কর্মকর্তা পঞ্চগড় থানার এসআই মোঃ বাবুল ইসলাম আগামী ৫ মার্চ রিমান্ড শুনানী হবে বলে নিশ্চিত করেছেন। তিনি জানান, অন্যান্য আসামীদের গ্রেফতারের জন্য যৌথবাহিনীর অভিযান অব্যাহত রয়েছে।
পঞ্চগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মমিনুল ইসলাম মমিন ৭ জনের নামে এবং অজ্ঞাতনামা ২০/২১ জনের নামে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করার বিষয়টি নিশ্চিত করেছেন।
উল্লেখ্য, সোমবার ভোররাতে পঞ্চগড় শহরে দুটি বাসে এবং জগদল ও টুনিরহাট আওয়ামীলীগ কার্যালয়ে একদল দুবৃর্ত্ত অগ্নিসংযোগ করে।পঞ্চগড়ে ২ টি বাস ও আওয়ামীলীগ কার্যালয়ে অগ্নিসংযোগ

পুরোনো সংবাদ

রংপুর 4684316068782209319

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item