দুর্নীতি প্রতিরোধ সপ্তাহ: সৈয়দপুরে দুর্নীতি প্রতিরোধ কমিটির মানববন্ধন

প্রভাষক,আবু ফাত্তাহ্ কামাল (পাখি),স্টাফ রিপোর্টার॥ নীলফামারীর সৈয়দপুরে ‘রুখবো দুর্নীতি গড়ব দেশ, হবে সোনার বাংলাদেশ’ এই শ্লোগান নিয়ে মানববন্ধন ও সমাবেশ করেছে সৈয়দপুর উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি। দুর্নীতি প্রতিরোধ সপ্তাহ ও আন্তর্জাতিক দুর্নীতি প্রতিরোধ দিবস উপলে রবিবার বেলা ১১টার দিকে সৈয়দপুর প্রেসকাবে সামনে মানববন্ধনে উপজেলা প্রশাসন, মুক্তিযোদ্ধা সংসদস, শিা প্রতিষ্ঠানের শিক-শিার্থী, সরকারি-বেসরকারি উন্নয়ন সংস্থার কর্মকর্তা কর্মচারীসহ সর্বস্তরের তিন শতাধিক মানুষ  অংশ গ্রহণ করে।

ঘন্টাব্যাপী মানববন্ধন চলাকালে সৈয়দপুর উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সহ-সভাপতি অধ্য হাফিজুর রহমান হাফিজের সভাপতিত্বে সেখানে সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক লায়ন নজরুল ইসলাম, সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান জাওয়াদুল হক সরকার, উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু ছালেহ মোঃ মুসা জঙ্গী, মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার বীর মুক্তিযোদ্ধা একরামুল হক সরকার ও সৈয়দপুর প্রেস কাবের সাধারণ সম্পাদক সাকির হোসেন বাদল ও দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্য অধ্য তিীশ চন্দ্র রায়, প্রভাষক লোকমান হাকিম প্রমুখ।
বক্তরা অভিযোগ করে বলেন, একটি দেশের উন্নয়নের সবচেয়ে বড় বাঁধা হচ্ছে দুর্নীতি। সরকারি-বেসরকারি সর্ব েেত্র  গুটি কয়েক মানুষ প্রত্য ও পরভাবে দুর্নীতি করছে। আর এর ফল ভোগ করতে হচ্ছে আমাদের সকল নাগরিককে।  দুর্নীতি নাকম এই শব্দটাকে চিরতরে ডাস্টবিনে ছুড়ে ফেলতে হলে আমাদের সকল নাগরিকতে ঐক্যবদ্ধ হয়ে প্রতিরোধ গড়ে তুলতে হবে। আমরা যে যার অবস্থানে আছি সেখান থেকে দুর্নীতি রুখতে পারলে অবশ্যই এই দেশ একদিন প্রকৃত সোনার বাংলাদেশ হিসেবে গড়ে উঠবে।

পুরোনো সংবাদ

রংপুর 3527048023952668272

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item