ভারতীয় ছিটমহলে মহান বিজয় দিবস পালিত

আশরাফুল হক কাজল ঃ নীলফামারী জেলার ডোমার উপজেলার পার্শ্ববর্তী ভারতীয় ছিটমহল ৩নং বালাপাড়া খাগড়াবাড়ী ও ২নং কোর্ড ভাজনী ছিটমহলের কমিটির উদ্দ্যেগে আজ মঙ্গলবার মহান বিজয় দিবস পালিত হয়েছে।
এ উপলক্ষে সকাল ৭.০১ মিনিটে  দুই ভারতীয় ছিটমহলের চেয়ারম্যান,সদস্যসহ সর্বস্থরের ছিটমহলবাসিরা শহিদ মিনারে পুস্প দেয় এবং বাংলাদেশের জাতীয় পতকা উত্তোলনসহ জাতীয় সংগীত পরিবেশন করা হয়।এ সময় বক্তব্য রাখেন, ৩নং বালাপাড়া খাগড়াবাড়ী ছিটমহলের চেয়ারম্যান শফিকুল ইসলাম কাজল, ভাইস চেয়ারম্যান হাসিবুল আলম রিজু,সাধা:সম্পাদক নবিয়ার রহমান, জেলা কমিটির সদস্য বক্তিয়ার রহমান। ২নং কোর্ড ভাজনীর চেয়ারম্যান আলতাফুর রহমান আলতাব, সাধা:সম্পাদক শফিউল ইসলাম,সদস্য আবুল হোসেন,আব্দুল লতিফ,ওহিদুল ইসলাম প্রমুখ।
এ ব্যাপারে ৩নং বালাপাড়া খাগড়াবাড়ী ছিটমহলের চেয়ারম্যান শফিকুল ইসলাম কাজল বলেন,দীর্ঘদিনের প্রত্যাশা অনুযায়ী দুই দেশের সরকার চুক্তি বাস্তবায়নের দিকে অগ্রসার হচ্ছে এবং আমাদের দীর্ঘদিনের স্বপ্ন আজ পূরন হতে চলেছে,তাই আমরা বাংলাদেশের ১৬ ডিসেম্বরের সাঙ্গে একাত্তভাবে এই দিবসটি পালন করছি।অপরদিকে নীলফামারী জেলার চিলাহাটির বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, রাজনৈতিক দল,সুধী মহল, বিভিন্ন সংগঠন এই দিবসটি যথাযথ মর্যাদায় পালন করে।এ ব্যাপারে চিলাহাটি প্রেসক্লাবে সাবেক সভাপতি আলহাজ তোজাম্মেল হোসেন মঞ্জুর সভাপতিত্বে এই মহান বিজয় দিবসের উপর অস্থায়ী প্রেসক্লাবে এক আলোচনা সভার আয়োজন করা হয়। এতে বক্তব্য রাখেন, সভাপতি এ আই পলাশ, সাধারণ সম্পাাদক আশরাফুল হক কাজল, সহ:সাধারণ সম্পাাদক রবিউল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আপেল বসুনীয়া প্রমুখ্য।


পুরোনো সংবাদ

রংপুর 1474105839432629932

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item