তেঁতুলিয়ায় ইউপি চেয়ারম্যান ও সদস্যবৃন্দের মাঝে আরডিআরএস বাংলাদেশ এর প্রিপ প্রকল্পের প্রশিক্ষণ অনুষ্ঠিত


মুহম্মদ তরিকুল ইসলাম, তেঁতুলিয়া,পঞ্চগড় প্রতিনিধিঃ
পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় ইউপি চেয়ারম্যান ও সদস্যবৃন্দের মাঝে আরডিআরএস বাংলাদেশ এর প্রিপ প্রকল্পের সুশাসন, তথ্য অধিকার আইন এবং উপকারভোগী নির্বাচন ও ইউপি’র আর্থিক বরাদ্দ বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৩ এপ্রিল ২০২২) সকাল ১০টায় উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে আরডিআরএস বাংলাদেশ এর বাস্তবায়নে এবংPromoting Rights & Entitlement to Improve Living Condition of Poor & Marginalized People(PREIP)  প্রকল্পের সহায়তায় ও এশিয়া ফাউন্ডেশনের তহবিলে উক্ত প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়। 

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সোহাগ চন্দ্র সাহার সভাপতিত্বে অনুষ্ঠিত প্রশিক্ষণ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান কাজী মাহমুদুর রহমান ডাবলু। অনুষ্ঠিত প্রশিক্ষণে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শেখ জাবের আহমেদ, মহিলা ভাইস চেয়ানম্যান সুলতানা রাজিয়া, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) জাকির হোসেন, তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ছায়েম মিয়া, উপজেলা প্রকৌশলী মোঃ আবু সাঈদ, উপজেলা শিক্ষা অফিসার মোঃ মোস্তাফিজুর রহমান, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা করুনা কান্ত রায়সহ উপজেলার ইউপি চেয়ারম্যানগণ, মহিলা সদস্যগণ এবং ইউপি সদস্যগণ ও সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন। 

উক্ত প্রশিক্ষণ কর্মশালায় ইউপি চেয়ারম্যান কুদরত-ই-খুদা মিলনসহ ইউপি সচিব ও ইউপি সদস্যগণ তাদের কর্মপরিচালনা বিষয়ক সুবিধা-অসুবিধা মূলক বক্তব্য তুলে ধরেন। 

এতে প্রশিক্ষণ কর্মসূচির পরিচালনা ও সঞ্চালনায় ছিলেন, PREIP প্রকল্পের প্রজেক্ট অফিসার আরসাদ আনিছুর রহমান। সঙ্গে ছিলেন, আতিকুর রহমান।  



পুরোনো সংবাদ

পঞ্চগড় 1242831716782691742

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item