দুর্বৃত্তের হামলায় আহত জলঢাকার কাপড় ব্যবসায়ী আরিফ অবশেষে মারা গেলেন


নীলফামারী প্রতিনিধি॥
চার  দুর্বৃত্ত নীলফামারীর জলঢাকা উপজেলা শহরের বিশিষ্ট কাপড় ব্যবসায়ী আরিফ চৌধুরীকে (৩৯) ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে পঙ্গু করে দিয়েছিল। ঘটনাটি ছিল ২০২০ সালের ২৫ ডিসেম্বর ভোরে। সেই ব্যবসায়ী দীর্ঘ দিন চিকিৎসাধীন থাকার পর অবশেষে মারা গেলেন। 

বুধবার (৬ এপ্রিল) জেলার মর্গে তার মরদেহ ময়না তদন্ত করা হয়। 

এ ব্যাপারে জলঢাকা থানার ওসি ফিরোজ কবির জানান, উক্ত ঘটনার সময় একটি মামলা হয়েছিল। সেই মামলায় চার দুর্বৃত্ত যথাক্রমে রেজোয়ান হোসেন, বিকাশ রায়, মিঠু ও মুকুলের নামে আদালতে অভিযোগপত্র দাখিল করা হয়। আসামীদের আগেই গ্রেফতার করা হয়েছিল। মামলাটি বিচারাধীন রয়েছে। এ অবস্থায় মঙ্গলবার (৫ এপ্রিল) বিকালে চিকিৎসাধীন অবস্থায় আরিফ চৌধুরী জলঢাকার  টিএনটি পাড়ার নিজবাসভবনে মারা যান। উক্ত ব্যবসায়ী  মৃত ইসলাম উদ্দিন চৌধুরীর ছেলে। পরিবারের পক্ষে তার মারা যাওয়ার বিষয়টি থানায় অবগত করা হয়। এ নিয়ে পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমান বিপিএম,পিপিএম এর দিক নির্দেশনায়, মরদেহ উদ্ধার করে বুধবার জেলার মর্গে ময়না তদন্ত করা হয়। ময়নাতদন্তের রির্পোট পাওয়ার পর আসামীদের বিরুদ্ধে পূর্বের অভিযোগের সাথে ৩০২ ধারা সংযুক্ত করে আদালতকে অবগত করা হবে।

মামলা সুত্রে জানা যায়, ২০২০ সালের ২৫ ডিসেম্বর ভোরে জলঢাকা উপজেলা পরিষদের মসজিদে ফজরের নামাজ শেষে আরিফ চৌধুরী রাস্তায় হাটছিলেন। সে সময় চার জন দূর্বৃত্ত ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে পালিয়ে যায়। ওই ঘটনার পর হামলাকারীদের গ্রেফতার ও ফাঁসীর দাবিতে জলঢাকার সকল ব্যবসায়ীরা মানববন্ধন সহ বিভিন্ন কর্মসুচি পালন করেছিল। আহত হয়ে দীর্ঘদিন দেশে বিদেশে চিকিৎসা চলছিল আরিফ চৌধুরীর। এ অবস্থায় মঙ্গলবার নিজ বাড়ীতে তারমৃত্যু হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী দুই ছেলে রেখে গেছেন। # 


পুরোনো সংবাদ

নীলফামারী 3680686671127178851

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item