পার্বতীপুরে মাদক সেবনের অপরাধে একজনের কারাদণ্ড


এম এ আলম বাবলু, পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ


দিনাজপুরের পার্বতীপুরে মাদক সেবনের অপরাধে মোঃ রাজা নামক এক ব্যক্তিকে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড ও ৫০ টাকা অর্থদন্ড প্রদান করেছেন মাদক বিরোধী ভ্রাম্যমাণ আদালতের বিচারক। বৃহস্পতিবার (৩ মার্চ) বিকেলে পার্বতীপুর রেলওয়ে জংশনে এই দন্ড প্রদান করেন  ভ্রাম্যমাণ আদালতে বিচারক পার্বতীপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট প্রীতম সাহা।


জানা গেছে, পার্বতীপুর রেলওয়ে থানার এস আই (নিঃ) মোঃ ফিরোজুল ইসলাম সঙ্গীয় অফিসার ও ফোর্স সহ মাদক বিরোধী ভ্রাম্যমাণ আদালত পরিচালনায় সহায়তা কালে বৃহস্পতিবার বিকেলে  পার্বতীপুর রেলওয়ে জংশনের ১ নম্বর প্লাটফর্ম থেকে মাদক (গাঁজা) সেবন অবস্থায় মোঃ রাজা (৩৫) কে হাতেনাতে গ্রেফতার করে। সে নীলফামারী জেলার সৈয়দপুর উপজেলার সাহেব পাড়ার মৃত হানিফ এর পুত্র।


ঘটনাস্থলেই ভ্রাম্যমাণ আদালতের বিচারক মাদক সেবনের অপরাধে গ্রেফতারকৃত রাজাকে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড ও ৫০ টাকা অর্থদন্ড প্রদান করেন। দণ্ডপ্রাপ্তকে দিনাজপুর জেলা কারাগারে পাঠানো হয়েছে।


পার্বতীপুর রেলওয়ে থানার ভারপ্রাপ্ত ওসি এস আই দেওয়ান জিয়াউর রহমান জিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, রেলওয়ে এলাকা মাদক মুক্ত করতে মাদক বিরোধী অভিযান পরিচালিত হচ্ছে এবং এই অভিযান অব্যাহত থাকবে।


পুরোনো সংবাদ

নির্বাচিত 6578517737181221473

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item