পঞ্চগড়ে আওয়ামীগের ত্রি-বার্ষিক সম্মেলন, সভাপতি সুজন সাধারন সম্পাদক সম্রাট


মুহম্মদ তরিকুল ইসলাম, পঞ্চগড় থেকেঃ
পঞ্চগড় আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে জেলা সভাপতি হিসেবে রেলপথ মন্ত্রী অ্যাডভোকেট মো. নূরুল ইসলাম সুজন সভাপতি ও সাধারণ সম্পাদক হিসেবে জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার সাদাত সম্রাট পুননির্বাচিত হয়েছেন। সহ-সভাপতি হয়েছেন পঞ্চগড়-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো. মজাহারুল হক প্রধান।

রোববার (২০ মার্চ ২০২২) বিকেলে পঞ্চগড় চিনিকল মাঠে স্বাস্থ্যবিধি মেনে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য রমেশ চন্দ্র সেন এমপি সম্মেলনের উদ্বোধন করেন। অনুষ্ঠিত ত্রি-বার্ষিক সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে আগের কমিটি বিলুপ্ত করে নতুন কমিটির সভাপতি, সহ-সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করা হয়।

নাম ঘোষণা করেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ।

রেলপথ মন্ত্রী অ্যাডভোকেট মো. নূরুল ইসলাম সুজন এমপি সম্মেলনে সভাপতিত্বে এবং জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার সাদাত সম্রাট এর সঞ্চালনায় সম্মেলনে আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, কোষাধ্যক্ষ এইচ এন আশিকুর রহমান, সাংগঠনিক সম্পাদক মো. সাখাওয়াত হোসেন শফিক, কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য হোসনে আরা লুৎফা ডালিয়া, অ্যাডভোকেট সফুরা বেগম রুমি ও পঞ্চগড় জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মো. মজাহারুল হক প্রধানসহ স্থানীয় নেতৃবৃন্দ বক্তব্য রাখেন ।

জানা যায়, ২০১৫ সালের ৭ জানুয়ারি সর্বশেষ জেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। অ্যাডভোকেট মো. নূরুল ইসলাম সুজন সভাপতি ও আনোয়ার সাদাত সম্রাট সাধারণ সম্পাদক নির্বাচিত হন। 



পুরোনো সংবাদ

পঞ্চগড় 1057833833491310542

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item