পঞ্চগড় আইনজীবি সমিতির নির্বাচনে ৮টি পদের মধ্যে সম্পাদক সহ ৬টিতে বিএনপির জয়


সাইদুজ্জামান রেজা, পঞ্চগড়ঃ


পঞ্চগড় জেলা আইনজীবি সমিতির নির্বাচনে ৮টি পদের মধ্যে সাধারণ সম্পাদকসহ ছয়টি পদেই জয়ী হয়েছেন বিএনপি সমর্থিত প্রার্থীরা। এছাড়া সভাপতিসহ দুইটিতে স্বতন্ত্র এবং মাত্র এক পদে বিজয়ী হয়েছেন আ. লীগ সমর্থিত প্রার্থী। 

সভাপতি পদে ১০৩ ভোট পেয়ে স্বতন্ত্র প্রার্থী অ্যাড. আবু বক্কর সিদ্দিক নির্বাচিত হয়েছেন। সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন বিএনপি সমর্থিত অ্যাড. আব্দুল বারী। তিনি পেয়েছেন ১২১ ভোট।

সভাপতি পদে অ্যাড. আবু বক্কর সিদ্দিকের প্রতিদ্বন্দ্বী ছিলেন আ. লীগ সমর্থিত এ্যাড. মির্জা সারোয়ার হোসেন। তিনি পেয়েছেন ৯৫ ভোট। আর সাধারণ সম্পাদক পদে অ্যাড. আব্দুল বারীর নিকটতম প্রতিদ্বন্দ্বী অ্যাড. নজরুল ইসলাম পেয়েছেন ৭৬ ভোট।

বৃহস্পতিবার (১০ মার্চ) দিনব্যাপী ভোট গ্রহণ ও গণনা শেষে রাতে এই ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার বীর মুক্তিযোদ্ধা অ্যাড. অখিল চন্দ্র বর্মন।

তিনি জানান, নির্বাচনে ২১৩ জন ভোটারের মধ্যে ২০৯ জন ভোট দিয়েছেন।

বিজয়ীরা হলেন- সভাপতি পদে স্বতন্ত্র প্রার্থী এ্যাড. আবু বক্কর সিদ্দিক, সাধারণ সম্পাদক পদে বিএনপি সমর্থিত অ্যাড. আব্দুল বারী, সহ-সাধারণ সম্পাদক পদে বিএনপি সমর্থিত অ্যাড. জাকির হোসেন, লিগ্যাল এইড সম্পাদক পদে আ. লীগ সমর্থিত অ্যাড. মেহেদী হাসান এবং কার্যনির্বাহী সদস্য পদে বিএনপি সমর্থিত অ্যাড. আব্দুল্লাহ আল মামুন, স্বতন্ত্র প্রার্থী  অ্যাড. আব্দুল্লাহ আল মামুন, বিএনপি সমর্থিত অ্যাড. সোলায়মান হক ও বিএনপি সমর্থিত অ্যাড. হাজিজুর রহমান মুরাদ।


পুরোনো সংবাদ

পঞ্চগড় 8199453028304738820

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item