২০৪০ সালের মধ্যে তামাকমুক্ত বাংলাদেশ গড়ার অঙ্গিকারে নীলফামারীতে কর্মশালা


নীলফামারী প্রতিনিধি॥
নীলফামারীতে তামাক নিয়ন্ত্রণ আইন বাস্তবায়নে জেলা টাস্কফোর্স কমিটির সদস্য ও কর্তৃত্বপ্রাপ্ত কর্মকতার্দের তামাক নিয়ন্ত্রন আইন বিষয়ক দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার(২৯ মার্চ) সকাল ১১টায় জেলার সার্কিট হাউজের হলরুমে জেলা প্রশাসনের আয়োজনে প্রশিক্ষণ কর্মশালার আনুষ্ঠানিক উদ্বোধন করেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগের যুগ্নসচিব মোঃ হামিদুল হক। 

প্রশিক্ষণ কর্মশালার সভাপতিত্ব করেন জেলা প্রশাসক ও তামাক নিয়ন্ত্রণ আইন বাস্তবায়ন জেলা টাস্কফোর্স কমিটির সভাপতি খন্দকার ইয়াসির আরেফীন। এসময় শপথ গ্রহণ সহ ২০৪০ সালের মধ্যে তামাকমুক্ত বাংলাদেশ গড়তে কাজ করার অঙ্গিকার করেছেন বিভিন্ন শ্রেণী পেশার প্রতিনিধিরা।

কর্মশালায় ধুমপান ও তামাকজাত দ্রব্য ব্যবহার (নিয়ন্ত্রণ) আইন ও বিধিমালা সর্ম্পকের পাওয়ার পয়েন্ট উপস্থাপন করেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মীর্জা মুরাদ হাসান বেগ। এছাড়া অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক আব্দুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) আজহারুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোজ্জাম্মেল হক রাসেল, সিভিল সার্জন ডাঃ জাহাঙ্গীর কবির প্রমুখ। কর্মশালায় অংশ নেওয়া অর্ধশত প্রতিনিধি দৃঢ় প্রত্যয় ব্যক্ত করা সহ তামাকমুক্ত বাংলাদেশ গড়তে কাজ করে যাওয়ার অঙ্গিকার করেন। #


পুরোনো সংবাদ

নীলফামারী 7324814665134136663

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item