নীলফামারী চেম্বার অব কমার্সের নতুন সভাপতি হলেন প্রকৌশলী শফিকুল আলম ডাবলু


নীলফামারী প্রতিনিধি॥
নীলফামারী চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাস্ট্রি নির্বাচনে সভাপতি হিসেবে বিনা প্রতিদ্বন্দীতায় প্রকৌশলী এস.এম শফিকুল আলম ডাবলু নির্বাচিত হয়েছেন। বুধবার(১৬ মার্চ) বিকালে নির্বাচনী বোর্ডের প্রধান  অধ্যক্ষ সারওয়ার মানিক নির্বাচনের ফলাফল ঘোষনা করেন। 

নির্বাচন কর্মকর্তাগণ জানান, সিনিয়র সহ-সভাপতি পদে সমসংখ্যক ভোট পড়ায় লটারীতে সৈয়দ রকিব হাসান মিশুক নির্বাচিত হন। এই পদে মিশুক ও মনিরুল ইসলাম সুইডেন ৯টি করে ভোট পান এছাড়া সহ-সভাপতির অপর পদে মোফাখখারুল হোসেন মামুন ৭ ও রাজ কুমার পোদ্দার ১১ ভোট পান। 

১৮জন ভোটারের মধ্যে সবাই ভোটাধিকার প্রয়োগ করেন সিনিয়র সহ-সভাপতি ও সহ-সভাপতি নির্বাচনে। 

নির্বাচিত পরিচালকরা হলেন সিদ্দিকুল আলম, হোসেন খান মানিক, আকতার হোসেন স্বপন, আফসানা আফরোজ, আবিদ হোসেন, আরমান হাবীব, মনিরুল ইসলাম সুইডেন, মফিজার রহমান, মোফাখখারুল হোসেন মামুন, আবু সালেহ সোহেল রানা, নওশাদ আলম, এজাজ আহমেদ, রিপন কুন্ডু, সুজিত চক্রবর্তি ও আমিনুল ইসলাম। 

নির্বাচনী বোর্ড প্রধান সারওয়ার মানিক আরও জানান, নির্বাচনের জন্য গেল বছরের ১৪ডিসেম্বর তফসিল ঘোষনা করা হয়। তফসিল অনুযায়ী ১২মার্চ ভোটগ্রহণের দিন নির্ধারিত থাকলেও পদের বিপরিতে অন্য কেউ না থাকায় ১৮জন পরিচালক বিনা প্রতিদ্বন্ধীতায় নির্বাচিত হন। ১৬মার্চ পরিচালকদের মধ্য থেকে সভাপতি, সিনিয়র সহ-সভাপতি ও সহ-সভাপতি নির্বাচন অনুষ্ঠিত হয়। ১০৭১জন ভোটার ছিলেন। নবনির্বাচিত এই কমিটি ২০২২-২০২৩ ও ২০২৩-২০২৪ মেয়াদে দায়িত্ব পালন করবে । # 


পুরোনো সংবাদ

নীলফামারী 6951206510721400815

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item