ফুটপাথ দখল মুক্ত করতে ফুলবাড়ীতে পৌর কতৃপক্ষের উচ্ছেদ অভিযান


মেহেদী হাসান,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি

দিনাজপুরের ফুলবাড়ী পৌর শহরের ফুটপাথ দখল মুক্ত করতে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযানে নেমেছেন ফুলবাড়ী পৌরসভা কতৃপক্ষ।

বুধবার সকাল ১১ টায় পৌর সচিব সৈয়দ মোহাম্মদ আলী মিরু ও পৌরসভার নির্বাহী প্রকৌশলী লুৎফুল হুদা চৌধুরী এবং উদ্ধার অভিযানের আহবায়ক ৮নং পৌর কাউন্সিলর আব্দুল জব্বার মাসুদের নেতৃত্বে পৌর শহরের কালিবাড়ী মোড় থেকে এই অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান শুরু করা হয়। এসময় পৌরসভার প্রশাসনিক কর্মকর্তা জাহাঙ্গীর আলম,ওয়ার্ড কাউন্সিলর মাজেদুর রহমান, ওয়ার্ড কাউন্সিলর পারভেজ,ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মজিদ,ওয়ার্ড কাউন্সিলর আতাউর রহমান,মহিলা কাউন্সিলর তনজু আরা,মহিলা কাউন্সিল রেবেকা সুলতানা সহ অনান্য কাউন্সিলরগণ ও পৌরসভার কর্মকর্তাগণ উদ্ধার অভিযানে অংশ নেন।

পৌর সচিব সৈয়দ মোহাম্মদ আলী মিরু বলেন, চলাচলের রাস্তা দখল করে দোকান-পাট বসার কারনে রাস্তা সরু হয়ে আসছে, এতেকরে পথচারীসহ যানবহন চলাচলের বিঘ্ন সৃষ্টি হচ্ছে, বিষয়টি নিয়ে মাউকিং করে সবাইকে স্থাপনা সরিয়ে নেয়াসহ সতর্ক করা হলেও তা মানছেনা। এই কারনে  পৌরসভার পক্ষ থেকে ফুটপথসহ চলাচলের রাস্তা উদ্ধার অভিযান শুরু করা হয়েছে, এই অভিযান অব্যহত থাকবে বলে তিনি জানান।

৮নং পৌর কাউন্সিলর আব্দুল জব্বার মাসুদ জানান,দির্ঘদিন থেকে পৌরশহরের চলাচলের প্রধান সড়ক গুলোতে স্থায়ী অস্থায়ী দোকান-পাট সহ হরেক রকমের পশরা বসানোয়, রাস্তা শরু হয়ে আসছে, অপরদিকে শহরের মধ্যে বড় বড় মালবাহী ট্রাক গুলো যত্রতত্র ভাবে দাড় করে মালামাল উঠা-নামা করায় পৌরশহরের উপজেলা কার্য্যলয়, উপজেলা ভূমি অফিস, পৌর বাজারের যাতায়াতের প্রধান সড়ক গুলোতে যানযট লেগে থাকছে।এতেকরে চরম ভোগান্তিতে পড়ছে নিত্যদিনের বাজারে যাতায়াত করা সাধারন মানুষ। সে কারনে এই সমস্যা সমাধানে পৌর পরিষদের সকলের সমন্বয়ে উপজেলা প্রশাসন ও থানা পুলিশ কে লিখিত ভাবে আবগত করে বিষয়টি সমাধানের সিদ্ধান্ত নেয়া হয়।


পুরোনো সংবাদ

নির্বাচিত 5227604465838974675

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item