ফুলবাড়ীতে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল বিতরণ


মেহেদী হাসান,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:

দিনাজপুরের ফুলবাড়ীতে প্রধান মন্ত্রীর বরাদ্ধকৃত বিশেষ এলাকার জন্য উন্নয়ন সহায়তা শীর্ষক প্রকল্পের আওতায় ক্ষুদ্র নৃ-গোষ্ঠী শিক্ষার্থীর মাঝে বাইসাইকেল বিতরণ করা হয়েছে।

গতকাল বুধবার বেলা ১২টায় উপজেলা পরিষদ চত্বরে উপজেলার ১০ জন ক্ষুদ্র নৃ-গোষ্ঠী শিক্ষার্থীর মাঝে এই বাইসাইকেল বিতরণ করা করা হয়। প্রধান অতিথি হিসেবে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী শিক্ষার্থীর মাঝে বাইসাইকেল তুলে দেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তি যোদ্ধা মো. মোস্তাফিজুর রহমান ফিজার এমপি। বিশেষ অতিথি হিবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আতাউর রহমান মিল্টন,উপজেলা ভাইস চেয়ারম্যান মঞ্জু রায় চৌধুরী।

বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রিয়াজ উদ্দিন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কানিজ আফরোজ, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোছাম্মত হাসিনা ভূঁইয়া,বীর মুক্তিযোদ্ধা মো. এছার উদ্দিন প্রমুখ।

বিতরণকালে প্রধান অতিথি বীর মুক্তি যোদ্ধা মো. মোস্তাফিজুর রহমান ফিজার এমপি বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ক্ষুদ্র নৃ-গোষ্ঠী শিক্ষার্থীদের পড়ালেখার পাশাপাশি তাদের নিরাপদে যাতায়াতের জন্য এই বাইসাইকেল প্রদান করছেন। শেখ হাসিনা সরকার দেশের উন্নয়নের পাশাপাশি সকলকে উন্নয়নের সামিল করতে বিভিন্নভাবে কাজ করে যাচ্ছেন। তিনি চান সকল গোষ্ঠীকে সাথে নিয়ে দেশকে এগিয়ে নিতে।


পুরোনো সংবাদ

দিনাজপুর 4869931270001106417

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item