ফুলবাড়ীতে আন্তর্জাতিক নারী দিবস উদযাপন


মেহেদী হাসান,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:

দিনাজপুরের ফুলবাড়ীতে উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে আন্তর্জাতিক নারী দিবস উদযাপন করা হয়েছে।

দিবসটি উদযাপন উপলক্ষে মঙ্গলবার সকাল ১১টায় উপজেলা চত্বর থেকে এক বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালী শেষে উপজেলা সভাকক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

"টেকসই আগামীর জন্য,জেন্ডার সমতাই আজ অগ্রগন্য" এই প্রতিপাদ্যকে সামনে রেখে আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রিতা মন্ডল। সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রিয়াজ উদ্দিন। এতে শরিফা আক্তার লাকি'র সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মঞ্জু রায় চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মোছা.নিরু ছামছুন্নাহার,উপজেলা সহকারী কমিশনার ভুমি মোছা.শামিমা আক্তার জাহান,ইউপি চেয়ারম্যান মো.মানিক রতন,উপজেলা শিক্ষা কর্মকর্তা মোছা: হাসিনা ভুইয়া,থানার ভারপ্রাপ্ত (ওসি) কর্মকর্তা মো.আশ্রাফুল ইসলাম,সহকারী সেটেলমেন্ট অফিসার আ ন ম ফয়েজ প্রমুখ। শেষে উপজেলা শিল্পকলা একাডেমির পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। 


পুরোনো সংবাদ

দিনাজপুর 2955620568916998930

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item