ফুলবাড়ীতে ফ্যামেলী কার্ডে টিসিবি পণ্য বিক্রয় উদ্বোধন


মেহেদী হাসান,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:

আসন্ন পবিত্র রমজান মাস উপলক্ষ্যে দিনাজপুরের ফুলবাড়ীতে গরীব ও স্বল্প আয়ের মানুষের জন্য ফ্যামেলী কার্ডে টিসিবি পণ্য বিক্রয় কর্মসুচি উদ্বোধন করা হয়েছে।

রোববার সকাল ১১টায় উপজেলা প্রশাসনের আয়োজনে খয়েরবাড়ী ইউনিয়ন পরিষদ চত্বরে প্রধান অতিথি হিসেবে মোবাইলের মাধ্যমে ভার্চুয়ালী টিসিবি পণ্য বিক্রয় উদ্বোধন করেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো.মোস্তাফিজুর রহমান ফিজার এমপি।

খয়েরবাড়ী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো.এনামুল হক এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো.অতাউর রহমান মিল্টন,পৌর মেয়র মো. মাহমুদ আলম লিটন,উপজেলা ভাইস চেয়ারম্যান মঞ্জু রায় চৌধুরী,উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রিয়াজ উদ্দিন,সহকারী কমিশনার ভুমি মোছা.শামিমা আক্তার জাহান,থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. আশ্রাফুল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো.শাফিউল ইসলাম প্রমুখ।

উল্লেখ্য ফুলবাড়ী উপজেলায় ১৮ হাজার ৮ শত ৭৯জন ফ্যামেলী কার্ডের মাধ্যমে এই টিসিবি পণ্য ক্রয়ের সুবিধা পাবেন। এর মধ্যে পৌর এলাকায় ২৯ হাজার ৬৮ জন এবং সাতটি ইউনিয়ন পরিষদ এলাকায় ১৫ হাজার ৯১১জন।


পুরোনো সংবাদ

দিনাজপুর 2484936770369509383

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item