প্রয়াত রাষ্ট্রপতি পল্লীবন্ধু এরশাদের জন্মবার্ষিকীতে পুত্র সাদ এরশাদ এমপি’র পক্ষে শ্রদ্ধাঞ্জলী জ্ঞাপন


এসএম রেদোয়ান বিন সেলিম রুহিত, পাগলাপীরঃ
যথাযোগ্য মর্যাদায় ও উৎসব মুখর পরিবেশে পালন হলো জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও প্রয়াত রাষ্ট্রপতি আলহাজ¦ হোসেইন মুহাম্মদ এরশাদের ৯৩তম জন্মবার্ষিকী। এ উপলক্ষ্যে ২০ মার্চ রবিবার দুপুর ১২টায় রংপুর সদর-৩ আসনের মাননীয় সংসদ সদস্য জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব ও এরশাদ পুত্র রাহগির আলমাহি সাদ এরশাদ এমপি’র উদ্যোগে ও তার পক্ষে সদর উপজেলা জাতীয় পার্টি ও অঙ্গসংগঠন পল্লী নিবাসে হোসেইন মুহাম্মদ এরশাদের মাজারে পুষ্প অর্পণ ও দোয়া মাহফিলের আয়োজন করেন। জাতীয় পার্টির সদর উপজেলার সভাপতি ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান কাজুলী বেগমের সভাপতিত্বে সাধারন সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান মাসুদার রহমান মিলনের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে অংশগ্রহন করেন সাংগঠনিক সম্পাদক তারিক সরকার, উপজেলা জাতীয় পার্টির নেতা নওশাদ আলী মেম্বার, আজিজুল ইসলাম ভাংরী মেম্বার, মাহামুদ ইসলাম মিন্টু, চাঁন মেম্বার, আজাহার মেম্বার, জিয়ারুল মেম্বার, ইউনুছ মেম্বার, হাফিজার রহমান, আব্দুস ছালাম, আশিকুর রহমান আলকাছ, শফিকুল ইসলাম শফিয়ার মেম্বার, মাহফুজুল ইসলাম লাভলু, প্রভাষক আলতাব হোসেন, মাসুদ রানা, আলহাজ¦ ইয়াছিন আলী, আজাহার আলী চৌধুরী, সদর উপজেলার জাতীয় ছাত্র সমাজের সাবেক সদস্য সচিব মোস্তাফিজার, ছাত্র সমাজ নেতা আব্দুর রহিম, জিয়ারুল সহ সদর উপজেলার ৫ ইউনিয়ন নেতৃবৃন্দ। সৌজন্য মূলক সাক্ষাতে সাদ এরশাদ এমপি’র বিশেষ প্রতিনিধি জাতীয় পার্টির সদর উপজেলার ছাত্র বিষয়ক সম্পাদক জাতীয় ছাত্র সমাজ জেলার যুগ্ম আহবায়ক সদর উপজেলার সাবেক আহবায়ক মোঃ আসাদুজ্জামান টিটু সাংবাদিককে বলেন সাদ এরশাদ এমপি ভাইয়ের মা মাননীয় বিরোধী দলীয় নেত্রী রওশন এরশাদ এমপি’র সু-চিকিৎসার জন্য থাইল্যান্ডের রাজধানী ব্যাংককে রয়েছেন। তিনি (সাদ এরশাদ এমপি) দেশে না থাকলেও তার নিদের্শক্রমে পিতা প্রয়াত রাষ্ট্রপতি পল্লীবন্ধু এরশাদের ৯৩তম জন্মবার্ষিকী পালনে তার নির্বাচনী এলাকা সদর উপজেলার হরিদেবপুর, মমিনপুর, চন্দনপাট, সদ্যপুস্করনী, খলেয়া সহ ৫ ইউনিয়ন এবং মহানগরির ২৫টি ওয়ার্ডের মসজিদ, মাদ্রাসা, ধর্মীয় নানা উপাসনালয়গুলোতে মিলাদ দোয়া মাহফিল আলোচনা সভা ও এতিমদের মাঝে খাবার বিতরন কর্মসূচী গ্রহন করা হয়েছে।  

মহিলা পার্টি সদর ঃ জাতীয় পার্টির চেয়ারম্যান ও প্রয়াত রাষ্ট্রপতি পল্লীবন্ধু আলহাজ¦ হোসেইন মুহাম্মদ এরশাদের ৯৩তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে জাতীয় মহিলা পার্টি রংপুর সদর উপজেলা দিনব্যাপী নানা আয়োজনে পালন করেছেন। উল্লেখযোগ্য কর্মসূচী মধ্যে ছিল ২০ মার্চ বিকাল ৩টায় উপজেলার সদ্যপুস্করনী ইউনিয়ন পরিষদ সংলগ্ন একটি দোকানের সামনে মিলাদ দোয়া মাহফিল ও আলোচনা সভা। জাতীয় মহিলা পার্টির সদর উপজেলার সভানেত্রী ও সদ্যপুস্করনী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মোছাঃ আফরোজা বেগমের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে অংশগ্রহন করেন সাধারন সম্পাদক সাবেক ইউপি মেম্বার শরিফা বেগম, সাংগঠনিক সম্পাদক জোবেদা আক্তার সোমা, উপজেলা মহিলা পার্টির নেত্রী শেফালী বেগম,  শিউলি বেগম, রিনা বেগম, শারমিন বেগম, শাহানা সহ আরও অনেকে। 

পাগলাপীর প্রেস ক্লাব ঃ প্রয়াত রাষ্ট্রপতি পল্লীবন্ধু আলহাজ¦ হোসেইন মুহাম্মদ এরশাদের ৯৩তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে রংপুরের পাগলাপীরের গণমাধ্যম কর্মীদের আর্থ সামাজিক উন্নয়ন সংগঠন পাগলাপীর প্রেস ক্লাবের উদ্যোগে দিনব্যাপী নানা আয়োজনে পালন করা হয়েছে। উল্লেখযোগ্য কর্মসূচীর মধ্যে ছিল রবিবার সকাল সাড়ে ১০টায় পাগলাপীর নুরানী হাফেজিয়া মাদ্রাসায় মিলাদ দোয়া মাহফিল ও আলোচনা সভা। পাগলাপীর প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা ও আহবায়ক হাবিবুর রহমান সেলিমের সভাপতিত্বে উক্ত কর্মসূচীতে অংশগ্রহন করেন প্রেস ক্লাবের সিনিয়ন সদস্য আসাদুজ্জামান টিটু, আব্দুর রহিম, জিয়ারুল ইসলাম জিয়াম, এসএম রেদোয়ান বিন সেলিম রুহিত, মাহাফুজুর রহমান ও রওশন আরা বেগম রুবী সহ স্থানীয় সুধীবৃন্দ। দোয়া পরিচালনা করেন পাগলাপীর নুরানী হাফেজিয়া মাদ্রাসার নির্বাহী পরিচালক হাফেজ মোঃ লুৎফর রহমান। 


পুরোনো সংবাদ

রংপুর 3906832739292610321

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item