ফুলবাড়ীতে বীর মুক্তিযোদ্ধা মোসলেম উদ্দিন এর লাশ রাষ্ট্রীয় মর্যাদায় দাফন


মেহেদী হাসান,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:

দিনাজপুরের ফুলবাড়ীতে জাতীর শ্রেষ্ট সন্তান বীর মুক্তিযোদ্ধা মোসলেম উদ্দিন সরকার গত ২৮ ফেব্রয়ারী সোমবার চিকিৎসাধিন অবস্থায় হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স ছিল (৭৫)বছর। মঙ্গলবার সকাল ১০টায় সরকারী কলেজ মাঠে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রিয়াজ উদ্দিনের উপস্থিতিতে ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশ্রাফুল ইসলাম সহ পুলিশের একটি দল বীর মুক্তিযোদ্ধা মোসলেম উদ্দিন সরকার কে গার্ড অব অনার প্রদান করেন। 

পরে জানাজা নামাজ শেষে দুপুরে উপজেলার কাজিহাল ইউনিয়নের রশিদপুর তার গ্রামের বাড়ীতে পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হয়। 

তিনি পৌর এলাকার উত্তর সুজাপুর গ্রামের বাসিন্দা এবং সাবেক উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী অধিদপ্তরের একজন কর্মচারী। বিভিন্ন রোগে দীর্ঘদিন অসুস্থ্য ছিলেন। গত সোমবার বিকেল সাড়ে ৪ টায় চিকিৎসাধীন অবস্থায় দিনাজপুর জিয়া হার্ড ফাউন্ডেশনে হৃদরোগে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়। মৃত্যুকালে তিনি ২ স্ত্রী, ২ছেলে ও ৪ মেয়ে সন্তান সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে উপজেলার সকল বীরমুক্তিযোদ্ধা,আত্বীয় স্বজন ও শুাকাঙ্খি সহ বিভিন্ন মহল গভির শোক প্রকাশ করেন এবং সমবেদনা ঙ্গাপন করেন।



পুরোনো সংবাদ

নির্বাচিত 5452390378649599926

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item