মুজিব শতবর্ষ উপলক্ষে সৈয়দপুরে উপজেলা চেয়ারম্যান প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত


তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

 মুজিব শতবর্ষ উপলক্ষে নীলফামারীর সৈয়দপুরে উপজেলা চেয়ারম্যান প্রীতি ফুটবল ম্যাচ-২০২২ অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার (১৮ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলা পরিষদ স্থানীয় রেলওয়ে মাঠে ওই প্রীতি ফুটবল ম্যাচের আয়োজন করে। 

  এ প্রীতি ফুটবল ম্যাচে ঢাকার লালবাগ কে আর বয়েজ স্পোটিং ক্লাব বনাম সৈয়দপুর একাদশ পরস্পরের মুখোমুখি হয়। এতে সৈয়দপুর একাদশ ১-০ গোলে ঢাকার লালবাগ কে আর বয়েজ স্পোটিং ক্লাবকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌবর অর্জন করেছে। আর  রানার্স-আপ হয়েছে ঢাকার লালবাগ কে আর বয়েজ স্পোটিং ক্লাব।

 খেলায় বাংলাদেশ ফুটবল ফেডারেশনের স্বীকৃতিপ্রাপ্ত দ্বিতীয় শ্রেণির রেফারী এবং সৈয়দপুর লায়ন্স স্কুল এন্ড করেজের সহকারি শিক্ষক (শারীরিক শিক্ষা) মো. শরিফুল ইসলাম রেফারীর দায়িত্ব পালন করেন।  আর সহযোগী রেফারী ছিলেন নীলফামারীর ব্রজেন রায় ও অমল রায়।

শেষে  প্রীতি ফুটবল ম্যাচে চ্যাম্পিয়ন ও রানার্স-আপ দলের মধ্যে ট্রফি বিতরণ করা হয়েছে।

 এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখলেছুল মোমিন এবং বিশেষ অতিথি ছিলেন সৈয়দপুর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মো. আবু হাসনাত সরকার।

ট্রফি বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সৈয়দপুর পৌরসভার প্যানেল মেয়র - ১ মো. শাহিন 

হোসেন।

  ট্রফি বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথি সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন প্রীতি ফুটবল ম্যাচে চ্যাম্পিয়ন ও রানার্স- আপ দলের কর্মকর্তা ও খেলোয়াড়দের হাতে ট্রফি তুলে দেন।


পুরোনো সংবাদ

নীলফামারী 7487898651748998374

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item