নীলফামারীতে শুরু হয়েছে সবুজ ক্রীড়াচক্র প্রিমিয়ার ফুটবল টুর্নামেন্ট

নীলফামারী প্রতিনিধি॥  ‘এসো ফুটবল খেলি, মাদককে না বলি’ শ্লোগানে নীলফামারীতে শুরু হয়েছে সবুজ ক্রীড়াচক্র প্রিমিয়ার ফুটবল টুর্নামেন্ট।  রবিবার(২০ ফেব্রুয়ারী) বিকাল ৪টায় শহরের বড় মাঠে ওই টুর্নামেন্ট শুরু হয়। 

টুর্নামেন্টের উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি নীলফামারী পৌর মেয়র ও জেলা আওয়ামীলীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদ।

উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, পৌর আওয়ামী লীগের সভাপতি মসফিকুল ইসলাম চৌধুরী রিন্টু। 

অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আরিফ হোসেন মুন, জেলা জজ আদালতের পিপি অক্ষয় কুমার রায়, টুর্নামেন্টের আহবায়ক ফজলে হক, জেলা শিল্প ও বণিক সমিতির জেষ্ঠ সহসভাপতি মো. ফরহানুল হক, ক্রীড়া সংগঠক মীর সেলিম ফারুক, মো. জান্নাতুল ফেরদৌস প্রমুখ। 

এর আগে শহরের ওয়াপদা মোড় থেকে একটি বর্নাঢ্য র‌্যালী বের করা হয়ে শহরের বিভিন্ন সড়ক অতিক্রম করে বড় মাঠে উদ্বোধনী অনুষ্ঠানে মিলিত হয়। 

উদ্বোধনী খেলায় পরস্পর প্রতিদ্বন্দ্বিতা করে সবুজপাড়া সুপার ফাইটার বনাম সবুজপাড়া এক্সপ্রেস। নিধারিত সময়ে কোনো পক্ষ গোল করতে না পাড়ায় ট্রাইবেকারে ৭-৬ গোলের ব্যবধানে সবুজপাড়া সুপার ফাইটার ফুটবল দল জয় পায়। সবুজ ক্রীড়াচক্র ক্লাব ওই টুর্নামেন্টের আয়োজন করে।

টুর্নামেন্ট পরিচালনা কমিটির আহবায়ক ফজলে হক জানান, ওই টুর্নান্টে আটটি ফুটবল দল অংশগ্রন করছে। শহরের বড় মাঠে প্রতিদিন দুটি করে খেলা অনুষ্ঠিত হবে। #


পুরোনো সংবাদ

নীলফামারী 3273963494823998579

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item