আটোয়ারীতে সরকারি ঔষুধ ভারতে পাচারের অভিযোগে পঃ পঃ কর্মীর ছেলের বিরুদ্ধে মামলা


সাইদুজ্জামান রেজা, পঞ্চগড়ঃ


আটোয়ারীতে সরকারি ঔষুধ ভারতে পাচারের অভিযোগে পঃ পঃ কর্মীর ছেলে তৌকিরের বিরুদ্ধে মামলা হয়েছে। আটোয়ারী থানার মামলা নম্বর ৫  সে মির্জাপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের পরিবার পরিকল্পনা কর্মী সুরাইয়া বেগম ছবির ছেলে। গত ১০ ফেব্রুয়ারি বৃহস্পতিবার রাতে আটোয়ারী থানার মির্জাপুর গ্রামের আফাজ উদ্দিনের ছেলে আলী হোসেনের বাড়ি তল্লাশি করে বিক্রয় নিষিদ্ধ ৪১,১৬০ পিচ জন্ম নিরোধক সুখী বড়ি উদ্ধার করে পুলিশ। 


এজাহারে জানা যায় মাদক  মামলার পলাতক আসামী আলী হোসেনকে গ্রেপ্তারের উদ্দেশ্যে অভিযান পরিচালনা কালে আসামীর শয়ন ঘর হতে ভারতে পাচারের উদ্দেশ্যে বিক্রয় নিষিদ্ধ শপিং ব্যাগে রক্ষিত ১৫টি ইনটেক সুখী বড়ির প্যাকেট সহ মোট ৪১,১৬০ পিচ বড়ি উদ্ধার করে। আটককৃত আলী হোসেন ও তৌকির সহ দুজনকে আসামী করে বিশেষ ক্ষমতা আইনে মামলা করে পুলিশ। 


 জিজ্ঞাসাবাদে আসামী আলী হোসেন স্বীকার করে, ভারতে পাচারের উদ্দেশ্যে মির্জাপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের পরিবার পরিকল্পনা কর্মী সুরাইয়া বেগম ছবির ছেলে তৌকিরের কাছ থেকে ক্রয় করে, নিজ ঘরে মজুদ করে রাখে। মির্জাপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের মরিয়ম, আমেনা বেগম ও শরীফা জানান ৬ মাসে ও সুরাইয়া বেগম আমাদের কোন রকমের পরিবার পরিকল্পনা পরামর্শ দেন নাই। তিনি তো গ্রামে কোনদিন আসেন না।


 মির্জাপুর ইউনিয়ন পঃ পঃ পরিদর্শক জাহাঙ্গীর আলম জানান, আমাদের কর্মী সুরাইয়া সরকারি জন্ম নিরোধক বড়ি সুখী সঠিক ভাবে বিতরন করেছেন, আমি এই প্রতিবেদন উপজেলা অফিসে পাঠিয়েছি।


উপজেলা পঃপঃ কর্মকর্তা সবুজ রায় জানান, এই মুহুর্তে জন্ম নিরোধক বড়ির হিসাব প্রকাশ করা যাবে না। আমাদের তদন্তের পর দেওয়া যাবে। 


পঞ্চগড় জেলা পঃ পঃ উপ পরিচালক আব্দুল মতিন জানান, বিষয়টি আমি শুনেছি, তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে। 

পুরোনো সংবাদ

পঞ্চগড় 2134402154163370721

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item