ফুলবাড়ীতে পুলিশ পরিচয়ে ছিনতাইয়ের চেষ্টা আটক দুই

মেহেদী হাসান,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি

দিনাজপুরের ফুলবাড়ীতে পুলিশ পরিচয়ে পিকআপ ছিনতাইয়ের চেষা কালে মো. হৃদয় খাঁন ভূট্টু (৩২) এবং মো. শাহিন আলম (৩১) নামে দুই যুবককে আটক করেছে ফুলবাড়ী থানা পুলিশ।

গত বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টায় ফুলবাড়ী-দিনাজপুর আঞ্চলিক মহাসড়কের পৌর শহরের উত্তর সুজাপুর এলাকায়  এই ঘটনা ঘটে ।

আটক মো. হৃদয় খাঁন ভূট্টু (৩২) গাজীপুর জেলার গাছা থানার টঙ্গী চেরাগ আলী বড় দেওরা মদুফা এলাকার সুরত আলীর ছেলে এবং মো. শাহিন আলম (৩১) রংপুর জেলার বদরগঞ্জ থানার রামকৃষ্ণপুর এলাকার মো. নওশাদ আলীর ছেলে।  

থানা পুলিশ সুত্রে জানাগেছে, বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টায় ফুলবাড়ী-দিনাজপুর আঞ্চলিক মহাসড়কের ফুলবাড়ী পৌর শহরের উত্তর সুজাপুর এলাকায় মো. হৃদয় খাঁন ভূট্টু (৩২) এবং মো. শাহিন আলম (৩১) নামে দুই যুবক মোটরসাইকেল দিয়ে রাস্তা ব্যারিকেড সৃষ্টি করে নিজেদের পুলিশ পরিচয় দিয়ে একটি পিকআপ ছিনতায়ের চেষ্টা করে। এসময় সন্দেহ হলে এলাকাবাসী তাদের আটক করে পুলিশে সোপর্দ করে।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.আশ্রাফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন,পিকআপ ছিন্তাইয়ের সময় স্থানীয়রা দুজনকে আটক করে

থানায় হস্তান্তর করে।ছিনতাইয়ের কাজে ব্যবহৃত মোটরসাইকেটি জব্দ করা হয়। পরে পিকআপ চালক মো. আরিফুল ইসলাম আপেল বাদী হয়ে  শুক্রবার থানায় একটি মামলা দায়ের করেন। যার মামলা নং (১২)। 


পুরোনো সংবাদ

নির্বাচিত 6876426623483329904

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item