ফুলবাড়ীতে র‌্যাবের অভিযানে ৪৪০বোতল ফেন্সিডিল সহ আটক দুই,প্রাইভেটকার জব্দ

মেহেদী হাসান,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:

দিনাজপুরের ফুলবাড়ীতে মাদক বিরোধী অভিযান চালিয়ে ৪৪০বোতল ফেন্সিডিল উদ্ধারসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করে,একটি প্রাইভেটকার জব্দ করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১৩) দিনাজপুর এর একটি অভিযানিক দল। 

আটক ব্যাক্তিরা হলেন,নীলফামারী সদরের কুন্তব্যপুর ইউনিয়নের মনসাপাড়া গ্রামের মৃত ফজলু রহমানের ছেলে মোঃ আরিফ ইসলাম (২৭) এবং ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ উপজেলার রঘুনাথপুর গ্রামের মো: নুর ইসলাম এর ছেলে মোঃ মাসুদ রানা (৩৫)

গোপন সংবাদের ভিত্তিতে গত ৩১ জানুয়ারী সোমবার বিকেলে পৌর এলাকার ঢাকা মোড় এলাকায় পাচার কালে ৪৪০বোতল ফেন্সিডিল সহ ওই দুই মাদক ব্যবসায়ীকে আটক করে একটি প্রাইভেটকার জব্দ করে, দিনাজপুর র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-১৩ দিনাজপুর।

দিনাজপুর র‌্যাব-১৩ এর সংবাদ বিঙ্গপ্তিতে জানা গেছে, র‌্যাব-১৩, ক্রাইমপ্রিভেনশন কোম্পানী-১, দিনাজপুর এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে গত ৩১ জানুয়ারি সোমবার বিকেলে, ফুলবাড়ী পৌর এলাকার ঢাকা মোড় পাকা রাস্তার উপর একটি চেক পোস্ট স্থাপন করেন। এসময় সন্দেহ হলে ঠাকুরগাঁও অভিমুখ থেকে ছেড়ে আসা ঢাকাগামী একটি কালো রংঙ্গের প্রাইভেট কার (ঢাকা মেট্রো-গ-১১-২৭-৫৮) তল্লাশি করে, ৪৪০ বোতল ভারতীয় আমদানী নিষিদ্ধ ফেন্সিডিল সহ মোঃ আরিফ ইসলাম (২৭) ও মোঃ মাসুদ রানা (৩৫) নামে দুই মাদক ব্যাবসায়ীকে আটক করেন। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত প্রাইভেটকারটি জব্দ করা হয়।

র‌্যাব জানায়,গ্রেফতারকৃত মাদকব্যবসায়ীরা দির্ঘদিন ধরে ঠাকুরগাঁও সীমান্ত এলাকা থেকে গোপনে ফেন্সিডিল সংগ্রহ করে ঢাকায় চড়া মূল্যে পাইকারী বিক্রয় করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে তাদের ফেন্সিডিলসহ আটক করে থানায় সপোর্দ করে মামলা দায়ের করা হয়েছে।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আশ্রাফুল ইসলাম বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, গ্রেফতারকৃত মাদকব্যবসায়ীরা বেশ কিছুদিন ধরে ঠাকুরগাঁও সীমান্ত এলাকা থেকে গোপনে ফেন্সিডিল সংগ্রহ করে ঢাকায় চড়া মূল্যে পাইকারী বিক্রয় করে আসছিল । উদ্ধারকৃত মালামাল সহ আটক ব্যাক্তিদের থানায় হস্তান্তর করে তাদের বিরুদ্ধে র‌্যাব বাদী হয়ে ফুলবাড়ী থানায় একটি মাদক মামলা রুজু করেছেন যার মামলা নং (১২)। গতকাল মঙ্গলবার সকালে তাদের দিনাজপুর জেল হাজতে প্রেরন করা হয়েছে।


পুরোনো সংবাদ

নির্বাচিত 8482012619341909999

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item