সৈয়দপুরে কাউন্সিলর গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টে ফাইনালে উঠেছে ড্রাগন ক্রিকেট ক্লাব

 


তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

নীলফামারীর সৈয়দপুরে কাউন্সিলর গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্ট - ২০২২ এর গতকাল শনিবার দ্বিতীয় সেমিফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। সৈয়দপুরে  পৌরসভা এলাকার শের-ই- বাংলা উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত দ্বিতীয় সেমিফাইনাল খেলায় ড্রাগন ক্রিকেট ক্লাব ৫ উইকেট ক্যাম্প ইলেভেন ক্লাবকে হারিয়ে ফাইনালে উঠেছে।

সৈয়দপুর পৌরসভার ১৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মো. জোবায়দুর রহমান শাহীন কর্তৃক এ ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে। গতকাল শনিবারের দ্বিতীয় সেমিফাইনাল খেলায় সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক প্রথম আলো পত্রিকার সৈয়দপুর প্রতিনিধি এম আর আলম ঝন্টু। 

 গতকাল শনিবার বিকেলে টুর্নামেন্টের দ্বিতীয় সেমিফাইনাল খেলায় ক্যাম্প ইলেভেন ক্লাব বনাম ড্রাগন ক্রিকেট ক্লাব  পরস্পরে মুখোমুখি হয়। খেলায় টসে জয়লাভ করে ক্যাম্প ইলেভেন ক্রিকেট ক্লাব প্রথমে ব্যাটিং করা সিদ্ধান্ত নেয়। তারা খেলার  নির্ধারিত ১২ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৪০ রান সংগ্রহ করে। জবারে  ড্রাগন ক্রিকেট ক্লাব জয়ের জন্য ১৪১ রানের টার্গেট নিয়ে খেলতে নেমে ১১ ওভারে ৬ উইকেট  হারিয়ে ১৪১ রান সংগ্রহ করতে সক্ষম হয়। ফলে ড্রাগন ক্রিকেট ক্লাব ৫ উইকেটে ক্যাম্প ইলেভেন ক্লাবকে পরাজিত করে ফাইনালে খেলার গৌরব অর্জন করে। খেলায় ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন বিজয়ী ড্রাগন ক্রিকেট ক্লাবের খেলোয়াড় মো. আদনান। তিনি সংগ্রহ করেন ৪৮ রান। বরাবরের মতো শনিবারের দ্বিতীয় সেমিফাইনাল খেলায়ও মো. জাহিদ এবং পলাশ অ্যাম্পায়ারের দায়িত্ব পালন করেন। এ সময়  টুর্নামেন্টের আয়োজক সৈয়দপুর পৌরসভার ১৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. জোবায়দুর রহমান শাহীন এবং টুর্নামেন্ট পরিচালনা কমিটির আহ্বায়ক মো. সোহেল আকতারসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।  

 আগামী সোমবার (৩১ জানুযারি) টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে। ফাইনাল খেলায় ড্রাগন ক্রিকেট ক্লাব ও বনাম যুগান্ত ক্রিকেট ক্লাব পরস্পরের মুখোমুখি হবে। টুর্নামেন্টের ফাইনাল খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার্স-আপ দলের মধ্যে ট্রফি ও পুরস্কার বিতরণ করা হবে। 

প্রসঙ্গত, গত রোববার  (২৩ জানুয়ারি) থেকে শুরু হওয়া কাউন্সিলর গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্ট- ২০২২ এ সৈয়দপুর পৌরসভার  ১৪ নম্বর ওয়ার্ডের নয়টি ক্রিকেট দল অংশ নেয়। ক্রিকেট দলগুলো হচ্ছে, সামসুল হক ফাউন্ডেশন ক্রিকেট ক্লাব, যুগান্তর ক্রিকেট ক্লাব, পিজিয়ন স্পোটিং ক্লাব, ক্যাম্প ইলেভেন ষ্টার ক্রিকেট ক্লাব, রয়েল ড্রাগন ক্রিকেট ক্লাব, জেনারেল ক্রিকেট ক্লাব, ইয়াং থান্ডার ক্রিকেট ক্লাব, ড্রাগন ক্রিকেট ক্লাব ও ফ্রেন্ডস্ ইলেভেন ক্রিকেট ক্লাব।                          


পুরোনো সংবাদ

নীলফামারী 7167867448599256321

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item