নীলফামারীতে সরকারী সাতটি সেবাদানকারী প্রতিষ্ঠানের গণ শুনানী হয়েছে


নীলফামারী  প্রতিনিধি\
নীলফামারীতে সেবাদানকারী সরকারী সাতটি প্রতিষ্ঠানের অনলাইন প্লাটফর্ম এর মাধ্যমে গণ শুনানী হয়েছে। আজ সোমবার (৩১ জানুয়ারী) সকাল ১১ টা থেকে দুপুর দুইটা পর্যন্ত এই গণ শুনানী চলে। 

ডিষ্ট্রিক পলিসি ফোরামের সভাপতি মো. গোলাম মোস্তফার সভাপতিত্বে গণ শুনানীর উদ্ধোধনী বক্তব্য রাখেন, জেলা প্রশাসক মো. খন্দকার ইয়াসির আরেফীন। বিশেষ অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন, ডিডিএলজি মো. আব্দুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক মো. আজাহারুল ইসলাম, নীলফামারী সরকারী কলেজের অধ্যক্ষ দিদারুল আলম। এতে অংশ গ্রহন করেন, জেলা সমাজসেবা অধিদপ্তরের উপপরিচালক এমদাদুল প্রামাণিক, জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. নবেজ উদ্দিন সরকার, জেলা রেজিষ্টার শাকোয়াত হোসেন, বিআরটিএ সহকারী পরিচালক আব্দুল কুদ্দুস, সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি), মফিজুর রহমান, আঞ্চলিক পাশপোর্ট কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মাসুদার রহমান, নেসকোর নির্বাহী প্রকৌশলী নওশাদ আলম। আর অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন, ডিস্ট্রিক পলিসি ফোরামের সদস্য শীষ রহমান ও ফারহানা ইয়াসমিন ইমু , নীলফামারী প্রেসক্লাবের সভাপতি তাহমিনুল হক ববি, সাধারন সম্পাদক হাসান রাব্বী প্রধান ছাড়াও ইলেকট্রোনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা।

ডিষ্ট্রিক পলিসি ফোরাম ও জেলা প্রশাসনের আয়োজনে নিজ নিজ প্রতিষ্ঠানের কর্মকর্তারা সুধিজন ও সাংবাদিকদের নানা প্রশ্নের জবাব দেন তারা। # 


পুরোনো সংবাদ

নীলফামারী 7550004918568963222

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item