সৈয়দপুরে ডিবি পরিচয়ে ডিম ব্যবসারীর পিকআপ থেকে ৬১ হাজার ৫শ’ টাকা ছিনতাই


তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

নীলফামারীর সৈয়দপুরে ডিবি পুলিশ পরিচয়ে একটি পিকআপ থামিয়ে পিকআপে থাকা ৬১ হাজার ৫শ’ টাকা ছিনতাই করা হয়েছে বলে অভিযোগ মিলেছে।  শহরের অদূরে সৈয়দপুর-পার্বতীপুর সড়কের কদমতলী এলাকায় ওই ছিনতাইয়ের ঘটনাটি ঘটনা ঘটে সোমবার। ছিনতাই হওয়া টাকাগুলো ছিল  সৈয়দপুর শহরের শহীদ ডা. জিকরুল হক সড়কের আব্বাস ডিম ঘরের মালিক শফিকুল ইসলামের  (কাল্লু) বলে জানা গেছে। 

 জানা যায়, সৈয়দপুর শহরের শহীদ ডা. জিকরুল হক সড়কের আব্বাস ডিম ঘরের ডিম সরবারাহে নিয়োজিত পিকআপের চালক সাদেকুল ইসলাম ও হেলপার সোহরাব হোসেন। ঘটনার দিন গতকাল  সোমবার সকালে তারা পিকআপে করে নওগাঁয় ডিম সরবারাহ দিয়ে নগদে  ৬১ হাজার ৫শ’  টাকা  নিয়ে সৈয়দপুরে ফিরছিলেন। সকাল আনুমানিক আটটার দিকে তারা পিকআপটি নিয়ে সৈয়দপুর শহরের উপকন্ঠে সৈয়দপুর-পার্বতীপুর সড়কের উল্লিখিত এলাকায় পৌঁছলে মোটরসাইকেল নিয়ে দুই ব্যক্তি পিছন থেকে এসে তাদের পিকআপটির গতিরোধ করে।  এ সময় তারা নিজেদের ডিবি পুলিশ পরিচয় দিয়ে গাড়ি থামাতে দেরি  হলো কেন এই বলে পিকআপ চালক সদেকুল ইসলাম (৩০) ও  হেলপার সোহরাব  হোসেনের (২৭) গালে চড়-থাপ্পর  মারেন। এ সময় ডিবি পুলিশ পরিচয় দেওয়া ওই দুই ব্যক্তি পিকআপে অবৈধ মালামাল রয়েছে বলে পিকআপটি তল্লাশি শুরু করে। এ ঘটনায় পিকআপ চালক বিষয়টি সঙ্গে সঙ্গে মুঠোফোনে আব্বাস ডিম ঘরের মালিক শফিকুল ইসলাম কাল্লুকে জানান। এ সময় তারা তাঁকে (মালিক)  এ নিয়ে বেশি  বাড়াবাড়ি না করার হুমকিও  প্রদর্শন করে। এর এক পর্যায়ে পিকআপে ভিতরে ব্যাগে থাকা ডিম বিক্রির  ৬১ হাজার ৫শ’ টাকা  নিয়ে ওই দুই ব্যক্তি মোটরসাইকেলযোগে  ঘটনাস্থল থেকে দ্রুত সটকে পড়েন।  

 আব্বাস ডিম ঘরের মালিক মো. শফিকুল ইসলাম কাল্লু ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ নিয়ে  তিনি থানায় লিখিত অভিযোগ করবেন।

 সৈয়দপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) খায়রুল  আনাম বলেন, এ নিয়ে কেউ কোন অভিযোগ করেননি। অভিযোগ পেলে প্রয়োজনীয়  আইনি ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।


পুরোনো সংবাদ

নীলফামারী 6953483968646134130

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item