পঞ্চগড়ে মেডিকেল কলেজ ও হাসপাতালের দাবিতে মানববন্ধন


সাইদুজ্জামান রেজা, পঞ্চগড়:


 পঞ্চগড়ে মেডিকেল কলেজ ও হাসপাতালের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার দুপুরে পঞ্চগড় শহরের শেরে বাংলাপার্ক সংলগ্ন কেন্দ্রীয় শহিদ মিনারের সামনে ঢাকা-পঞ্চগড় মহাসড়কে পঞ্চগড় মেডিকেল কলেজ ও হাসপাতাল বাস্তবায়ন পরিষদ এবং দাবির সহিত একাত্নতা ঘোষণাকারী সংগঠন সমুহের আয়োজনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে রক্তিম পঞ্চগড়, টিম ভলান্টিয়ার, গড়িনাবাড়ি রক্তের বন্ধন, ইশা ব্লাড ব্যাংক, দিশারী নাট্যগোষ্ঠী, জাগ্রত পঞ্চগড়সহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতা কর্মীরা অংশ নেন। 


পঞ্চগড়ে মেডিকেল কলেজ ও হাসপাতাল বাস্তবায়ন পরিষদের উপদেষ্টা একেএম আনোয়ারুল খায়েরের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন, সংগঠনটির আহ্বায়ক নয়ন তানবিরুল বারি, সদস্য সচিব তাছনিমুল বারি, উদীচী শিল্পীগোষ্ঠীর সভাপতি শফিকুল ইসলাম, পঞ্চগড় প্রেসক্লাবের সভাপতি সফিকুল ইসলাম, শিল্পকলা একাডেমির নির্বাহী কমিটির সদস্য আবুল কালাম আজাদ, দিশারী নাট্যগোষ্ঠীর আহ্বায়ক রফিকুল ইসলাম প্রমুখ।


মানববন্ধনে বক্তারা বলেন, পঞ্চগড় অত্যন্ত সম্ভাবনাময় জেলা এই জেলায় মেডিকেল কলেজ ও হাসপাতাল প্রতিষ্ঠা হলে চিকিৎসায় নতুন দিগন্ত উম্মোচন হবে। সেই সাথে এই এলাকাসহ দেশ বিদেশের অনেক শিক্ষার্থী পড়াশোনা করতে পারবে । তারা পঞ্চগড়ে মেডিকেল কলেজ ও হাসপাতাল স্থাপনের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার সহায়তা কামনা করেছেন।

পুরোনো সংবাদ

পঞ্চগড় 4377744360879702448

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item