ডোমারে সমবায় দিবস উপলক্ষে র‍্যালী ও আলোচনাসভা অনুষ্ঠিত


আবু ফাত্তাহ্ কামাল পাখি,স্টাফ রিপোর্টার- 
"বঙ্গবন্ধুর দর্শন, সমবায়ে উন্নয়ন" এই প্রতিপাদ্যকে সামনে রেখে নীলফামারীর ডোমারে ৫০ তম জাতীয় সমবায় দিবস ২০২১ উপলক্ষে উপজেলা সমবায় বিভাগ ও সমবায়ীবৃন্দের আয়োজনে আজ ৬ নভেম্বর ডোমার উপজেলা হলরুমে উপজেলা প্রশাসনের সহযোগীতায় র‍্যালী ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে।


উক্ত অনুষ্ঠান ডোমার উপজেলা সহকারী ভূমি কমিশনার জনাব মোঃ জায়িদ ইমরুল মোজাক্কিন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ডোমার উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব মোঃ তোফায়েল আহমেদ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডোমার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জনাব মোঃ আব্দুল মালেক, মহিলা ভাইস চেয়ারম্যান বেগম রৌশন কানিজ, উপজেলা সমবায় অফিসার রাজেদুল আলম প্রধান, আওয়ামীলীগ নেতা জনাব রফিকুল ইসলাম, ডায়মন্ড সমিতির সভাপতি মোঃ হামিদুল হক দুলাল, শাপলা সমবায় সমিতির সভাপতি মোঃ মনছুল আলী, সৃষ্টি কো-অপারেটিভ সমবায় সমিতির ভাইস চেয়ারম্যান মোঃ রাজিবুল ইসলাম বাপ্পি, ব্যবস্থাপনা পরিচালক মোঃ সফিকুল গনি স্বপন, বসুন্ধরা সমিতির ব্যবস্থাপক মোঃ আসাদুজ্জামান আসাদ, মানবকল্যাণ সমবায় সমিতির হরিপদ রায় প্রমুখ বক্তব্য রাখেন।


প্রধান অতিথির বক্তব্যে উপজেলা চেয়ারম্যান জনাব তোফায়েল আহমেদ বলেন, জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলাদেশকে স্বাধীন করেছিলো দেশের মানুষকে একটি সুখী সমৃদ্ধশালী দেশ উপহার দেওয়ার জন্য। কিন্তু বর্তমানে কিছু প্রতারক চক্র সমিতির গঠন করার মধ্য দিয়ে সাধারন মানুষের অর্থ আত্মসাৎ করে আসছেন যাতে করে জনসাধারনের মাঝে সমবায় সমিতির ভাবমূর্তি নষ্ট হচ্ছে। তিনি আইনের সহযোগীতা নিয়ে এই ধরনের প্রতারক চক্রকে দমন করার আহ্বান জানান।

পুরোনো সংবাদ

নীলফামারী 7584750105471245522

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item